ভোলায় ঢাকা,নারায়নগঞ্জ,চট্টগ্রাম থেকে আসা ৪৫০যাত্রীসহ ৩টি ট্রলার আটক॥জরিমানা

0
610

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় ৪৫০যাত্রীসহ ঢাকা,নারায়নগঞ্জ,চট্টগ্রাম থেকে আসা ৩টি ট্রলার আটক করেছে পুলিশ।

ঢাকা,নারায়নগঞ্জ ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থান থেকে শত শত মানুষের ভোলায় আসা যেন থামছেই না প্রতিদিন শত শত যাত্রী টলার,স্পিড বোর্ড,ফেরিতে করে জীবনের ঝুকি নিয়ে ভোলায় ঢুকছে। বৃহস্পতিবার ভোর রাতে লক্ষ্মীপুর জেলার মজুচৌধুরী ঘাট থেকে প্রায় সাড়ে ৪শ যাত্রী নিয়ে ৩টি ট্রলার ইলিশা ঘাটে আসে। এসময় ট্রলার তিনটির মালিক ও চালকসহ ৪ জনকে পুলিশ আটক করে।

পরে শুক্রবার সকালে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান সংক্রামন রোগ নিয়ন্ত্রন আইনে ট্রলার মালিক ও চালকদের ৩৩ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া জব্ধ ট্রলারগুলো পুলিশ ও ইউপি মেম্বারের জিম্মায় রাখা হয়।

ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান বলেন,আমরা খবর পেয়ে আজ সকালে আসি জরিমানা করেছি।এছাড়া জব্ধ ট্রলারগুলো পুলিশ ও ইউপি মেম্বারের জিম্মায় রেখেছি সেগুলো নিলামের ব্যাবস্থা নেওয়া হবে।

অভিযোগ রয়েছে লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেনের নির্দেশে তার ভাগ্নে মোঃ জাবেদ অবৈধভাবে নিষেধাজ্ঞা আমান্য করে ট্রলার দিয়ে যাত্রী পারাপার করছে। জব্ধ ট্রলার ৩টিও মালিকও জাবেদ।

LEAVE A REPLY