ভোলা সদর হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত কতৃক অবৈধ স্থাপনা উচ্ছেদ

0
300

ভোলা নিউজ২৪ডটকম।।ভোলার ১০০ শয্যা বিশিষ্ট সরকারি সদর হাসপাতালে দীর্ঘদিন ধরে অবৈধভাবে গড়ে উঠা ছোট বড় প্রায় ৩০টির মত দোকানপাট স্থাপনা উচ্ছেদ করা হয়।

সোমবার(২০জানুয়ারী) দুপুরে ভোলার সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃকামাল হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এসব অবৈধ দোকানপাট উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়। রাস্তার দু’পাশে মেডিকেলের মুল ফটকে অবৈধভাবে গড়েউঠা ফলের দোকান,চায়ের দোকান ও হাসপাতলের ভিতরে থাকা মোট ৩০থেকে ৩৫টি দোকান ছোট বড় স্থাপনা উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়।

এসময় জেলার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত ফাতেমা চৌধুরি ও ভোলা সদরের র‍্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন র‍্যাবের ডিওডি মোঃ লুৎফুর রহমান ও ভোলা সদর মডেল থানার পুলিশের কর্মকর্তাগন উচ্ছেদ অভিযানে অংশনেয়।

এ’ব্যাপারে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃকামাল হোসেন জানান,সদর হাসপাতালের সামনে এসকল অবৈধ স্থাপনা ও দোকান অন্যত্র সরিয়ে নিতে, ব্যবসায়ীদের কাছে উচ্ছেদের আগে নোটিশ দেওয়া হলেও তারা নিদিষ্ট সময়ে তা সরিয়ে না নেওয়ায় আজ তারা কঠোর অবস্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে রাস্তার দুই পাশে এবং হাসপাতালের ভিতরে এই উচ্ছেদ অভিযান চালিয়ে হাসপাতালের রাস্তার ও ভিতরে দোকানপাট উচ্ছেদ ও দখলমুক্ত করেন।

LEAVE A REPLY