ইলিশায় এক শিশুকে পুকুরে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ

0
134
dav

স্টাফ রিপোর্টার ॥ ভোলার পূর্ব ইলিশা পাট-থ্রি গ্রামের ৬ বছরের এক শিশু বাদাম কুড়াতে গেলে ধাক্কা দিয়ে পানিতে ফেলে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া যায়। রবিবার সকালে ইউনি য়নের ৬নং ওয়ার্ডের পার্ট-থ্রি গ্রামের সুলতান চৌকিদার বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইলিশা পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করলে পুলিশের একটি টীম ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওই শিশুর নানা মোঃ শাহজাহান বলেন, আমার নাতি মোঃ মমিন তার মায়ের সাথে আমাদের বাড়িতে বেড়াতে আসে। রবিবার সকালে নাতি মোমিন পাশের ইব্রাহিমের বাড়ির পুকুর থেকে বাদাম আনতে যায়। তখন ইব্রাহিমের স্ত্রী সালমা মোমিনকে পুকুরে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে আমার আরেক নাতি দেখতে পেয়ে তাকে উদ্ধার করে তুলে আনে। আমি বিষয়টি জানতে পেরে ইব্রাহিমের স্ত্রী সালমার কাছে জিজ্ঞেস করলে সে আমাকে বলেন আপনার নাতি বিদায় ধাক্কা দিছি তা না হলে চুবাইয়া ধরতাম।
অভিযুক্ত ইব্রাহিমের স্ত্রী সালমার কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এমন কিছুই হয়নি। সকালে কিছু পোলাপান আমার পুকুর পারে বাদাম কুরাতে আসলে আমি তাদের ডাক দেই। আমার ডাক শুনে যাওয়ার সময় ছেলেটা পানিতে পরে যায়। তার ভাই তাকে উঠিয়ে নিয়ে যায়। আমি তার ধারে কাছেও যাইনি।
এ বিষয়ে শিশু মমিনের নানা শাহজাহান ইলিশা ফাঁড়িতে অভিযোগ করলে পুলিশের একটি টীম ঘটনাস্থল পরিদর্শন করে।

LEAVE A REPLY