দৌলতখানে ৩সন্তানের জননীর লাশ উদ্ধার

0
230

দৌলতখান প্রতিনিধ,ভোলা নিউজ ২৪ ডটকম ॥ ভোলার দৌলতখানে তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরের আড়ার সাথে ঝুলন্তা অবস্থায় ছিলো। তবে এটি হত্যা বলে দাবী এলাকাবাসির।

থানা পুলিশ ও এলাকাবাসি জানান,উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ডেকোরেটর ব্যবসায়ী মোঃ সাইফুলের বাড়ী থেকে আরজু(৩০) নামে তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রোববার (১৯ জানুয়ারি) সকালে নিহতর স্বামী সাইফুলের বসত ঘরের আড়ার সাথে আরজুর ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার কওে পুলিশ। পরে লাশ উদ্ধার করে দৌলতখান থানা পুলিশের একটি টিম লাশ উদ্ধার করে দৌলতখান থানায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,আরজু তার স্বামীর সঙ্গে তার শশুর বাড়ীতে থাকতেন। গতকাল বিকালে তার ছেলের পাঞ্জাবী ধোয়া নিয়ে তার স্বামী সাইফুলের সঙ্গে বাকবিতণ্ডা হয়। রাত তিন টায় আরজুর শাশুরী তাহাজ্জত নামাজ পড়তে উঠলে তার পুত্রবধূর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে জানালে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ থানায় নিয়ে যায় ।

দৌলতখান থানার ওসি তদন্ত মোঃ সাদিকুর রহমান জানান ,এ ব্যাপরে দৌলতখান থানায় একটি মামলা হয়েছে মরদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য ভোলা হাসপতালের মর্গে পাঠানো হবে । মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে।

LEAVE A REPLY