বরিশালে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম : আটক ২

0
296

ভোলা নিউজ ২৪ ডটনেট।। বরিশাল সদর উপজেলার পতাং মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতায় গোলযোগ সৃষ্টি করতে ভলান্টিয়ার স্কুল ছাত্র মামুন গাজীকে কুপিয়েছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় তাৎক্ষনিকভাবে ধারালো অস্ত্রসহ দু’জনকে আটক করেছে মেট্রোপলিটন বন্দর থানা পুলিশ।

শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে এই ঘটনায় গুরুতর আহত স্কুল ছাত্র মামুন হোসেন (১৫) পতাং এলাকার আবুল কালাম গাজীর ছেলে ও পতাং উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

আটকরা হলেন- উপজেলার চরকাউয়া ইউনিয়নের দীনার এলাকার মাসুদ রানার ছেলে মাহামুদুল হাসান হাসিব (১৮) ও একই এলাকার সোহেল খানের ছেলে সিয়াম শাহরিয়ার হাসান শান্ত। তারা দু’জনই উচ্চ মাধ্যমিকের ছাত্র এবং ছাত্রলীগ কর্মী।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পতাং মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। উদ্বোধক ছিলেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

উক্ত অনুষ্ঠানে মেয়েদের জন্য সংরক্ষিত গেট দিয়ে প্রবেশের চেষ্টা করে  হাসিব ও শান্ত। এ সময় গেটে ভলান্টিয়ারের দায়িত্বে থাকা ১০ম শ্রেণির ছাত্র মামুন তাদের বাধা দিলে ক্ষিপ্ত হয় তারা। এর প্রেক্ষিতে উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী ও মেয়র অনুষ্ঠানস্থল ত্যাগের সঙ্গে সঙ্গে হাসিব ও শান্তসহ তাদের সহযোগিরা ধারালো অস্ত্র নিয়ে ক্রীড়া প্রতিযোগিতার ভলান্টিয়ার মামুনকে কুপিয়ে রাক্তাক্ত জখম করে।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ বলেন, ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়েছে। এ সময় তাদের সঙ্গে থাকা স্কুল ব্যাগ থেকে একটি রামদা উদ্ধার করা হয়। এর সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আহতের বাবা বাদী হয়ে মামলা দায়ের করবেন।

LEAVE A REPLY