অভিনয় শুরু করেছেন মিথিলার ছোট বোন মিশৌরি

0
135

ভোলা নিউজ২৪ডটকম।। জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ছোট বোন মিশৌরী রশিদ চলচ্চিত্রে আসছেন। প্রায় চার বছর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। সাম্প্রতিক সময়ে বেশকিছু ফটোশুট করেছেন, করেছেন নাটকেও অভিনয় তিনি। শোবিজে আসছেন সে কথা জোরালোভাবে জানান দেওয়ার চেষ্টাও করছিলেন। অবশেষে জোরালোভাবেই আসছেন তিনি।

বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’-এ অভিনয় করছেন। ঢাকার নিউ মার্কেটে সোমবার এর শুটিং চলছে। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে দেখা যাবে মিশৌরীকে।

মিশৌরী রশিদ বলেন, নিয়মিত অভিনয় বলতে তেমনটা হয়নি কিন্তু পারিবারিকভাবেই আমি শোবিজের সঙ্গে যুক্ত ছিলাম। মোবাইল অপারেটরসহ অনেক পণ্যের বিজ্ঞাপনেও কাজ করা হয়েছে। বছর খানিক আগে সুবর্ণা মুস্তাফা ম্যাডামের একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। সেটাই ছিল প্রথম, বিরতির পর নিয়মিত কাজ শুরু করেছি।

মিশৌরি অমিতাভ রেজা চৌধুরীর সহকারী হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন। মিশৌরী রশিদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করছেন। পড়াশোনাও শেষ পর্যায়ে বলে জানালেন এই তরুণ তুর্কি।

LEAVE A REPLY