ভোলায় ইসকনের সমাবেশ বন্ধের দাবিতে বিক্ষোভ ॥ আল্টিমেটাম

0
986

ভোলা নিউজ২৪ডটনেট॥ভোলার সার্কুলার রোডে বির্তকিত জমিতে সাম্পদায়িক সম্প্রীতি বিনষ্টকারি হিন্দুত্ববাদি সংগঠন ইসকনের ৭ দিন ব্যাপি সমাবেশ বন্ধে এবং বাংলাদেশে ইসকন  নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ভোলার সর্বস্থরের তাওহিদি জনতা ।
বুধবার বিকেলে ভোলা শহরের হাঠখোলা জামে মসজিদের সামনে এই বিক্ষেভ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন মাও মিজানুর রহমান , মাও: তাজ উদ্দিন ফারুকি , মাও: আতাউর রহমান , , মাও: তরিকুল ইসলাম , মাও: গোলাম মোর্শেদ ,মুফতি আবদুল মমিন , হাফেজ মাও: ইব্রাহিম খলিল প্রমুখ ।
বক্তরা বলেন , ইসকন কোন ধর্মিয় সংগঠন নয় । বাংলাদেশ সাম্পদায়িক সাম্প্রীতির দেশ । এই দেশে মুসলিম, হিন্দু ,বৌদ্ধ ,খিষ্ট্রান সহ অন্যান্য ধর্মীয় লোকজন শান্তিুপুর্নভাবে বসবাস করে যা পৃথিবীর অন্যান্য দেশে বিরল । আমাদের পাশবর্তি ভারতে নির্মম ভাবে মুসলিম নিধন চলছে , মিয়ানমারে রোহিঙ্গা মুসলিম নিধন চলছে , চীনে উইঘুর মুসলিমদের উপর বিশ্বের সবচেয়ে ভয়াবহ নির্যাতন চলছে । কিন্তু বাংলাদেশে সংখালঘু সম্পদায়  অনেক শান্তিতে আছে। কিন্তু এই শান্তি বিনষ্ট করতে ইহুদি ও হিন্দু উগ্রপন্থিদের যৌথ পরিকল্পনায় সৃষ্ট সংগঠন ইসকন শান্তি বিনষ্ট করতে পায়তারা করছে , বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌম বিনষ্ট করতে চায় । যার প্রমান কয়েকদিন আগে চট্রগ্রামে মুসলমান শিক্ষার্থীদের মাঝে  খাদ্য বিতরন কর্মসুচি দেয় ইসকন । এসময় কোমলমতি মুসলমান শিশুদের খাওয়ার পুর্বে জয় শ্রীরাম বলতে বাধ্য করে । এছারাও দেশের বেশ কয়েকটি দেশ বিরোধি কার্যক্রমে ইসকনের সম্পৃক্ততা আছে । এই উগ্রবাদি সংগঠন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য হুমকি স্বরুপ ।  তাই অবিলম্বে এই উগ্র সংগঠন কে নিষিদ্ধ করতে হবে ।  এসময় বক্তরা আরো বলেন ভোলা শান্তির এলাকা  । এখানে বহিরাগত কেউ শান্তি বিনষ্ট করতে এলে তাদের কে সমুচিত জবাব দেওয়া হবে । এসময় তারা ভোলা সার্কুলার রোডে অনুষ্ঠিতব্য  ইসকনের কার্যক্রম বন্ধের জন্য প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেন । অন্যথায় কঠোর আন্দোলনের হশিয়ারী প্রদান করেন বক্তরা । পরে দোয়া মুনাজাতের মাধ্যমে সমাবেশ শেষ হয় । দোয়া মুনাজাত পরিচালনা করেন মাও: নুরে আলম ।

LEAVE A REPLY