চরফ্যাশনে বাসের ছাঁদ থেকে লাস উদ্ধার, আটক ১

0
454

সোহেব চৌধুরী,চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটনেট।।ভোলার চরফ্যাশন উপজেলার বাস টার্মিনাল থেকে গতকাল ২৪ তারিখ রাত ১২:৩০টার সময় হাজি কে আলি এন্টারপ্রাইজ ঢাকা (ব) ১৪-০৩৪০ নাম্বারের বাসের ছাঁদ থেকে সোহাগ ভুঁইয়া (৩৫) নামের এক যুবকের লাস উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ এবং লাসের পকেট থেকে ৫৬০০ টাকা পাওয়া যায়।

সোহাগ ভূঁইয়া চরফ্যাশন আব্দুল্লাহপুর ৫নং ওয়ার্ডের মৃত আব্দুল বারেকের ছেলে এবং ঢাকা মেট্রো (ব) ২৩৯ নাম্বারের রাহাদ এন্টারপ্রাইজ বাসের মালিক। মৃতের চাচা আবুল বাশার ভূঁইয়া বলেন আমার সাথে ২৩ তারিখ বিকেলে চা খেয়ে চরফ্যাশনের উদ্দেশ্যে চলে আসে আর বাড়ি আসেনি সোহাগ বলেছিল আগামীকাল চলে আসবে কিন্তু সে আসাটা হয়েছে হৃদয়বিদারক ও মর্মান্তিক, ১৫/১৬ দিন পূর্বে সোহাগের সমন্ধী জিয়াউর রহমানের সাথে বাসের কালেকশনের টাকা নিয়ে বাকবিতণ্ডা হয় এক পর্জায়ে মারামারির ধারধারে চলে আসে এবং জিয়াকে বাসের সুপারভাইজারের দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়। এঘটনার পর রাহাদ এন্টারপ্রাইজ ও কে আলি এন্টারপ্রাইজের হেল্পার ও চালক পলাতক রয়েছে। প্রাথমিক সন্দেহে সমন্ধী জিয়াউর রহমানকে আটক করা হয়েছে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন বলেন, পুলিশ খবর পেয়ে হাজি কে আলি এন্টারপ্রাইজ বাসের ছাঁদ থেকে লাস উদ্ধার করেছে এবং তদন্ত অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY