ভোলায় অগ্নিকান্ডে ১৬ দোকান পুড়ে ছাই

0
525
আগুনে পুরে যাওয়া ঘর, ভোলা নিউজ২৪ডটনেট

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটনেট ।। ভোলা সদর উপজেলায় অগ্নিকান্ডে ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার পশ্চিম ইলিশা বিশ্বরোড এলাকার হাওলাদার মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে প্রায় ৭২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, রাত ৩টার দিকে সদর উপজেলার পশ্চিম ইলিশা বিশ্ব রোড সংলগ্ন হাওলাদার বাজারের মো. রিয়াজের ওষুধের ফার্মেসী থেকে বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়।

আগুনে পুরে যাওয়া ঘর, ভোলা নিউজ২৪ডটনেট
ভোলা নিউজ২৪ডটনেট

পরে মুহুর্তের মধ্যে আগুন চার দিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা ফায়ার সার্ভিস খবর দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা এসে প্রায় পৌনে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে এর আগেই মো. রিয়াজের ফার্মেসী, জসিমের মুদি দোকান, মোতাহার, সাদেক ও লোকমানসহ প্রায় ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই মো. মোক্তার হোসেন অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, অগিকান্ডে ছোট-বড় মিলে প্রায় ১৬টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৭২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা তৈরী করা হয়েছে।

LEAVE A REPLY