শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ তৃনমুল থেকে কেন্দ্র – তোফায়েল আহমেদ এমপি।।ভোলা নিউজ২৪

0
384

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটনেট ।।বাণিজ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির নেতারা এখন আর কেউ কাউকে বিশ্বাস করে না, এক নেতা আরেক নেতাকে বিশ্বাস করে না, অথচ আমাদের দল বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তৃনমুল থেকে কেন্দ্র পর্যন্ত ঐক্যবদ্ধ।

শুক্রবার (২২ মার্চ) সকালে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার ভেদুরিয়া ও ভেলুমিয়া ইউনিয়নের তৃনমুল পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, ইদানিং অনেক নেতাকর্মী বিএনপি ত্যাগ করে চলে যাচ্ছে। কারন বিএনপির রাজনীতি তাদের ভালো লাগে না। যাদের দলের চেয়ারম্যাপার্সন দুর্নীতি মামলার আসামী ভারপ্রাপ্ত চেয়ারপার্সনও খুন মামলার আসামী। তাদের দল কেন মানুষের ভালো লাগবে।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপির রাজনীতি এখন বিলীনের পথে, নির্বাচনের সময় হাজার হাজার নেতাকর্মী আ’লীগের যোগদান করেছে। ২০০৮ সালে তারা পেয়েছে ২৮টি আসন আর এবার পেয়েছে মাত্র ৬টি আসন, এতো হেরেছে তারা, আগামীতে তাদের খুঁজে পাওয়া কঠিন হবে।
সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, আ;লীগর ক্ষমতার সময়ে ভোলার অনেক উন্নয়ন হয়েছে, এখনো হচ্ছে। জেলার বিভিন্ন এলাকার নদী ভাঙ্গন ও রাস্তাঘাটের আরো উন্নয়ন হবে। সদরের ভেদুরিয়া ও ভেলুমিয়াতে পর্যটন কেন্দ্র হবে। ভোলা-বরিশাল ব্রীজের মাধ্যমে মূল ভুখন্ডের সাথে যুক্ত হবে ভোলা।
এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালোবাসা আমার জীবনের শ্রেষ্ট্র পাওয়া, এই ঋৃন কোনদিন শোধ করার মত নয়।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে দলেল শীর্ষ নেতারা বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY