ছুটির সকালে বাস-মাহেন্দ্রর সংঘর্ষে ছয়জন নিহত

0
361

আ,ফ.শাহিন,বরিশাল থেকে ।। বরিশাল সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও স্থানীয় থ্রি-হুইলার পরিবহন মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রসহ ছয়জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

আজ শুক্রবার সকালে উপজেলার বরিশাল-বানারীপাড়া সড়কের গরিয়ারপাড়ের তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান মুকুল।

নিহতরা হলেন ঝালকাঠি জেলার বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের স্নাতকোত্তর শ্রেণির গণিত বিভাগের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রংমিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন মিয়া (৩৫), মাহেন্দ্রচালক কা‌শিপুর ইউনিয়নের গণপাড়া এলাকার ইদ্রিস মিয়ার ছে‌লে সো‌হেল (২৫), বাবুগঞ্জ উপজেলার দুর্গাসাগর এলাকার পারভীন আক্তার (৩৫) এবং অজ্ঞাত এক নারী (পঞ্চাশোর্ধ্ব)।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের বরিশালের স্টেশন অফিসার ইউনুস আলী গণমাধ্যমকে বলেন, মাহেন্দ্রটি যাত্রী নিয়ে ব‌রিশাল থে‌কে বানারীপাড়ার দি‌কে যা‌চ্ছিল। আর ‘দুর্জয় পরিবহনের’ বাসটি স্বরূপকাঠি থেকে বরিশালের দিকে আসছিল। পথে গড়িয়ারপাড়ের তেঁতুলতলা এলাকায় তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

‘এতে মাহেন্দ্রটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই কলেজছাত্রী শীলা মারা যান। আহতদের উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। একজন চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান।’

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরো জানান, আহত অবস্থায় দুলাল হাওলাদার (৩৫), তন্নী আক্তার (১৭), নিহত পারভীনের ছেলে তাইয়ুম (৭), সুমন (২৫) ও সাত বছর বয়সী আরো এক শিশুকে হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিমানবন্দর থানার ওসি আবদুর রহমান মুকুল আরো জানান, দুর্ঘটনায় কবলিত বাসটি রাস্তার ওপরে পড়ে থাকায় বরিশাল-ঢাকা মহাসড়‌কে আধা ঘণ্টার মতো যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় বাসটি উদ্ধার করা হলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

তবে বাসের চালককে খুঁজে পাওয়া যায়নি। দুর্ঘটনাকবলিত বাস ও মাহেন্দ্র গাড়ি পুলিশের হেফাজতে রয়েছে বলে জানিয়েছেন ওসি।

LEAVE A REPLY