মেহেন্দিগঞ্জের বাহাদুরপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

0
456

ইমতিয়াজুর রহমান।।  ভোলা নিউজ ২৪ ডট কমঃ মেহেন্দিগঞ্জ উপজেলার বাহাদুর পুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে বিশ্বাস বাড়ির পাশে খালের পানিতে ডুবে একই পরিবারের দুই ছেলে সন্তানের মৃত্যু হয়েছে।

আজ (মঙ্গলবার) ১২ টার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন জামাল বিশ্বাস এর ছেলে ইব্রাহিম বিশ্বাস  (৭) ও মোস্তফা বিশ্বাস এর ছেলে সোলায়মান বিশ্বাস(৫)। নিহতরা দুই জন দুই ভাইয়ের সন্তান।

স্থানীয় সূএে জানাযায়, উপজেলার বাহাদুর পুর ইউনিয়নের ৯নং ওর্য়াডে বিশ্বাস বাড়ির পাশে খালে পড়ে পানিতে ডুবে একই পরিবারের দুই ছেলে সন্তানের মৃত্যু হয়েছে। নিহত শিশুরা একে অপরের চাচাতো ভাই। ইব্ররাহীম ও সোলায়মান দুই চাচাতো ভাই মাদ্রাসার ছাএ। আনুমানিক ১০ টার দিকে মাদ্রাসা থেকে ফিরে তারা গোসল করা উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়। প্রায় দুই ঘন্টায় তারা ফিরে না আশায় বাড়িতে লোকজন অনেক খোঁজাখুজি করে না পেয়ে খাল পারে তাদের পরিহিত সেন্ডেল পড়ে থাকতে দেখে পানিতে নেমে তাদের উদ্ধার করে।

স্থানীয়রা সেখান থেকে দ্রুত তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে  নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক মোঃ খালেদ মাহামুদ তাদেরকে মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানার (এস অই) মোফাজ্জল হোসেন বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক।  এদিকে আপন দুই ভাইয়ের দুই সন্তানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ মৃত্যু কিছুটা রহস্যজনক মনে হচ্ছে, নিহত ইবরাহীম এর ডান কানে সামান্য জখম দেখতে পাই। নিহত দুই শিশুদের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে, যায় মামলা নাম্বার ১১/২০১৯।

LEAVE A REPLY