ভোলা পৌরসভার সব কার্যক্রম বন্ধ ঘোষণা কর্মচারীদের

0
348

ভোলা নিউজ২৪ডটনেট ।। ভোলা পৌরসভার সার্ভিস অ্যাসোসিয়েশন পৌরসভার সব কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। এক বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহস্পতিবার (৯ মে) থেকে পৌরসভার সব কার্যক্রম বন্ধ ঘোষণা করে দেওয়া হয়েছে।

ভোলা পৌরসভার সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মীর আলাউদ্দিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক পৌরসভা পরিদর্শনকালে পৌরসভার ভাবমূর্তি বিনষ্ট করা, পৌর প্রশাসন পরিচালনায় কতিপয় কাউন্সিলরের অযাচিত হস্তক্ষেপ এবং কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অসাদাচরণের প্রতিবাদে বৃহস্পতিবার (৯ মে) থেকে  পৌরসভার সব কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। শুধু পবিত্র রমজান মাসের কারণে মেয়রের অনুরোধে পানি সরবরাহ কার্যক্রম অব্যাহত খাকবে।

এব্যাপারে জানতে ভোলা পৌরসভার সার্ভিস অ্যাসোসিয়েশন এর সভাপতি মীর আলাউদ্দিন এর সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শহরবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

ভোলা পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান তার অনুরোধে ভোলা পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন পৌরবাসীর জরুরি পানি সরবরাহ চালু রেখেছে। তিনি জানান পৌর কাউন্সিলরদের পৌর কর্মকর্তা কর্মচারীদের কাজে হস্তক্ষেপ করার কোনও ক্ষমতা নেই। তিনি এ সমস্যা সমাধানে আগামীকাল শনিবার ভোলা পৌরসভার সার্ভিস অ্যাসোসিয়েশনের সঙ্গে বসবেন। তিনি আরও জানান, এরমধ্যে যদি পৌরসভার কোনও কর্মকর্তা কর্মচারীকে বদলী করা হয় তাহলে পৌরসভার সব কর্মকর্তা-কর্মচারী একসঙ্গে গণপদত্যাগ করবে।

ভোলা পৌরসভার সার্ভিস অ্যাসোসিয়েশন পৌরসভার সব কার্যক্রম বন্ধ ঘোষণার পরে বৃহস্পতিবার রাত থেকে ভোলা পৌরসভার সকল ল্যাম্প পোস্ট এর লাইট বন্ধ থাকতে দেখা যায়। শুক্রবার বিকেলে রাস্তার পাশে থাকা ডাস্টবিন গুলোর ময়লা পরিস্কার না করায়  দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। দুর্গন্ধে ও বিভিন্ন গলিতে ল্যাম্পপোস্টের আলো না থাকায় অন্ধকারে পথচারীদের ভোগান্তি সৃষ্টি হয়।

LEAVE A REPLY