নিউজিল্যান্ডে মসজিদে খ্রিস্টান জঙ্গি হামলার প্রতিবাদে ভোলায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ

0
404
ইমতিয়াজুর রহমান,ভোলা নিউজ২৪ডটনেট।।নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চে মসজিদে খিস্টান জঙ্গি হামলায় ৪৯ মুসল্লির শাহাদাতের ঘটনার প্রতিবাদে এবং দোষিদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ইসলামী আন্দোলন ভোলা জেলা। শনিবার বিকেলে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কর্মসুচি অনুযায়ী এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।
 ইসলামী আন্দোলন ভোলা জেলার সভাপতি  মৌলভি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ভোলা হাটখোলা মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ভোলা সদর রোড,বাংলা স্কুল মোর  প্রদক্ষিন করে  নতুন বাজার চত্বরে এসে শেষ হয়।এসময় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় । প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন ভোলা জেলার সিনিয়র  সহ সভাপতি মাও: তাজউদ্দিন ফারুকি ,সহ সভাপতি মাও: মিজানুর রহমান , সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক মাও: ইউসুফ আদনান , মাও: আবুল বাসার, মাও: রাকিবুল ইসলাম ফারুকি  প্রমুখ ।
বক্তরা হামলার সাথে জরিত খিস্টান জঙ্গিদের বিচারের দাবি করে বলেন ,নিউজিল্যান্ড সরকার, জাতিসংঘ সহ আন্তর্জাতিক সম্পদায় অবিলম্বে যদি এই হামলার বিচার না করে , বিচারের নামে প্রহসন সৃষ্টি করে তা হলে সারা বিশ্বে সহিংসতা আরো বৃদ্ধি পাবে । মুসলিমরা শান্তি প্রিয় , কিন্তু যদি কেউ এই শান্তি ভঙ্গের চেষ্টা করে তাহলে সন্ত্রাসী ও তাদের মদত দাতারাও শান্তিতে থাকতে পারবে না।  তাই এই হামলার সাথে জরিতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যাবস্থা করতে হবে।
এসময় ইসলামী আন্দোলন ভোলা পৌরশাখার সভাপতি মাও: আতাউর রহমান মোমতাজি , ইসলামী আন্দোলন ভোলা সদর উপজেলার সাধারন সম্পাদক মুফতি আবদুল মমিন , মাও: নুরুল আমিন আশ্রাফি সহ ইসলামী আন্দোলন, ইসলামী ছাত্র, যুব , শ্রমীক আন্দোলন নেতৃবিন্দ সহ সর্বস্থরের মুসলিম জনতা উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY