নির্বাচনী প্রতীক নিয়ে কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন লিংকন এর শোডাউন

0
70

ইমতিয়াজুর রহমান।। পঞ্চম ধাপে আসন্ন ভোলা পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রার্থীদের মধ্যে শুক্রবার (১২ ফেব্রুয়ারী) সকালে জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আলা উদ্দিন আল মামুন নির্ধারিত প্রতীক বরাদ্দ দিয়েছেন।

এর ফলে প্রতি ওর্য়াডে ওর্য়াডে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচার শুরু করেছে। পঞ্চম ধাপে আগামী (২৮ ফেব্রুয়ারী) ভোলা ও চরফ্যাশন পৌরসভায় ইলেক্ট্রনিক ভোটিং মেশিন বা ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে।

তারি ধারাবাহিকতায় উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে প্রচার প্রচারনা। ভোলা পৌরসভা ৩নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী ও বর্তমান কাউন্সিলর সালাউদ্দিন লিংকন এর নেতৃত্বে উট পাখি প্রতীক নিয়ে আজ বিকালে পৌরসভার ৩নং ওয়ার্ডের কালিবাড়ির মোড় থেকে একটি বিশাল মিছিল বের হয়। মিছিলটি ৩নং ওয়ার্ডের আমতলা, হাসপাতাল রোড সহ বিভিন্ন এলাকা ঘুরে একই স্থানে এসে শেষ হয়। এসময় মিছিলে ৩নং ওয়ার্ডের গন্যমান্য ব্যাক্তি বর্গগন উপস্থিত ছিলেন

ভোলা পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩৬ হাজার ৯০৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৮ হাজার ৬৫৯ জন ও নারী ভোটার ১৮ হাজার ২৪৫ জন। ভোলা পৌরসভায় মোট ২০টি ভোটকেন্দ্রে ১২২টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আলা উদ্দিন আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

LEAVE A REPLY