শেষ চারে উঠে গেল মাশরাফির রংপুর

0
399

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। লক্ষ্য মাত্র ১৪২ রান। এই রান তাড়া করে সহজেই জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। রাজশাহী কিংসের বিপক্ষে এই ম্যাচে তারা জিতেছে ছয় উইকেটে। আর এই ম্যাচ জিতে শেষ চারে খেলা নিশ্চিত করেছে মাশরাফি বিন মুর্তজার দল। তাদের সঙ্গে নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানসও।

রংপুর ও কুমিল্লার সংগ্রহ সমান ১৪ পয়েন্ট করে। অন্তত তিন ও চারে থাকা নিশ্চিত হয়ে গেছে তাদের। এক ম্যাচ বাকি থাকা রাজশাহীর আশা এখনো টিকে আছে। ১০ পয়েন্ট নিয়ে তারা আছে পঞ্চম স্থানে।

আজ মঙ্গলবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই ম্যাচে রংপুরের জয়টা সহজ করেন দিয়েছেন দক্ষিণ আফ্রিকার দুই ব্যাটসম্যান রাইলি রুশো ও এবি ডি ভিলিয়ার্স। রুশো ৫৫ ও ভিলিয়ার্স ৩৭ রান করে দলকে জয়ের দুয়ারে পৌঁছে দেন।

ম্যাচে রজশাহী বড় সংগ্রহ গড়তে পারেনি মূলত ব্যাটসম্যানদের ব্যর্থতায়। দলটির পক্ষে সর্বোচ্চ সংগ্রহ, আসরের প্রথম সেঞ্চুরিয়ান লরি ইভান্সের। প্রতিপক্ষের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে তিনি ৩১ বলে ৩৫ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ কায়েস আহমেদের, তিনি করেন ২২ রান। বাকিরা একরকম ব্যর্থই হয়েছেন।

দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানস জিতেছে সাত উইকেটের বড় ব্যবধানে। চিটাগংয়ের করা ১১৬ রানের জবাবে তারা তিন উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। তাই প্লে অফ পর্বে খেলা নিশ্চিত করে তারাও।

LEAVE A REPLY