তজুমদ্দিন ছাত্র রাজনীতির তারুণদের দাবী তজুমদ্দিন উপজেলার ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক হাসানকে দেখতে চাই

0
939
ইলিয়াস সানি,তজুমদ্দিন প্রতিনিধি,নিউজ ২৪ ডটনেট।।ভোলা তজুমদ্দিন উপজেলার ছাত্রলীগের পদ পদবী পেতে নানাভাবে চেষ্টা তদরিব ও লবিং করছেন পদ প্রত্যাশীরা। নেতাদের পদের জন্য,ব্যানার বিলবোর্ড,নির্মাণ করছে।
পাশাপাশি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সরব প্রচার-প্রচারণা।ছাত্রলীগের প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত তজুমদ্দিন বিভিন্ন উন্নয়নের প্রয়োজনে কাজ করছে এ সংগঠনটি। সর্বশেষ নুরনবী চৌধুরী শাওন ভোলা-৩ আসনে আসার পর অন্য কোনো ছাত্র
সংগঠন মাঠে না থাকলেও এই ছাত্র সংগঠনটি  ছিল সক্রিয়।বর্তমান সময়ে অন্যায়ের প্রতিবাদী, আলোচিত উদ্দমী,নিবেদীত, কর্মোঠ, সৃজনশীল, দুরদৃষ্টি সম্পন্ন ছাত্র রাজনীতির তারুণ প্রাণ তজুমদ্দিন উপজেলার সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক হাসান।তজুমদ্দিন  ছাত্র রাজনীতির তারুণদের দাবি তজুমদ্দিন উপজেলার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক হাসানকে এবার তজুমদ্দিন উপজেলার  ছাত্রলীগের সভাপতি হিসাবে দেখতে চায়।
ভোলা-৩ আসনের জনপ্রিয় সংসদ সদস্য নুরনবী চৌধুরী শাওনের আস্থাবাজন ছাত্রলীগের তারুণ্যের অহংকার তজুমদ্দিন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক হাসানকেই দেখতে চায় এবার তজুমদ্দিন উপজেলার ছাত্রলীগের সভাপতি হিসাবে।
কর্মীবান্ধব নেতা হিসেবে ব্যাপক পরিচিতি থাকলেও তজুমদ্দিন ছাত্রলীগের বিভিন্ন সম্মেলনে রের্কড সংখ্যক ছাত্র রাজনীতির তারুণদের নিয়ে শোডাউন করে
ছাত্রলীগের রাজনীতিতে চমক সৃষ্টি করেছিলেন
তজুমদ্দিনের বর্তমান ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক হাসান এবং নুরনবী চৌধুরী শাওনের বিভিন্ন কর্মসূচিতে  ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভার আয়োজন আর তারুণদের নিয়ে বিশাল বর্ণাঢ্য আনন্দ র্যালী নিয়ে বিভিন্ন  আলোচনা সভায় অংশ গ্রহন করে ছাত্রলীগের রাজনীতিতে আর এক চমক সৃষ্টি করেছে নুরনবী চৌধুরী শাওনের আস্থাবাজন ছাত্রলীগের তারুণ্যের অহংকার তজুমদ্দিন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক  ইশতিয়াক হাসান।
অন্যায়ের কাছে বর্জ্র কন্ঠস্বর। স্বদআলাপি। রুচিশীল ব্যক্তিত্ব ইশতিয়াক হাসান দলীয় নেতাকর্মীদের নিয়েই বেশি সময় কাটাতে পছন্দ করেন। কর্মীবান্ধব নেতা হিসেবে তাঁর ব্যাপক পরিচিতি থাকলেও ছাত্রলীগের রাজনীতিতে তাঁর উত্থানে তজুমদ্দিন উপজেলার অনেক নেতারাই চমকে গিয়েছিল।জানতে চাইলে নুরনবী চৌধুরী শাওনের বিশেষ বার্তা উল্লেখ করে তজুমদ্দিন ছাত্রলীগের এই সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক  হাসান বলেন, জনগনের সামনে নুরনবী চৌধুরী শাওনের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি তজুমদ্দিন রাজপথ দখলে রাখতে আমাদের ছাত্রলীগের সংগঠনটি সব সময় প্রস্তুত ছিলো এখনও আছে।

LEAVE A REPLY