৩য় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় লালমোহনে এমপি শাওনকে গণ সংবর্ধনা

0
475

আদিল হোসেন তপু, ভোলা নিউজ ২৪ ডটনেট॥
ভোলা-৩ আসন (লালমোহন-তজুমদ্দিন) থেকে ৩য় বারের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ধলীগৌরনগর ইউনিয়নের পক্ষ থেকে আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ধলীগৌরনগর ইউনিয়নের চতলাবাজার মোহাম্মদীয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিশাল এই গণসংবর্ধনা দেওয়া হয়।
এসময় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপির সাবেক চেয়ারম্যান মাসুদ করিম নিরব এর নেতৃত্বে শতাধিক বিএনপি নেতাকর্মী ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।
ধলীগৌরনগর ইউনিয়ন দক্ষিণ এর সভাপতি বাচ্চু মাতাব্বরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফকরুল হাওলাদার, ধলীগৌরনগর ইউপি চেয়ারম্যান হেয়াদেতুল ইসলাম মিন্টু, কালমা ইউপি চেয়ারম্যান আকতারুজ্জামান, লালমোহন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অরুন পঞ্চায়েত।
এসময় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শেখ হাসিনা সরকার যখন ক্ষমতায় এসেছে তখনই বাংলাদেশে উন্নয়ন হয়েছে। বিএনপি-জামায়াত সরকারের আমলে বাংলাদেশ দূর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ান হয়েছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে খুদা মুক্তি, দারিদ্র মুক্ত বাংলাদেশ ঘোষণা দিয়ে এখন উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। দেশ স্বল্প উন্নত দেশ থেকে এখন মধ্যম আয়ের ধাপিত হয়েছে। শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে রূপান্ত করে শহরের সুবিধাকে গ্রামে সাধারন জনগনের মাঝে পৌঁছে দেওয়ার জন্য আমরা কাজ করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে বাংলাদেশ দুর্নীতি, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ে তোলার জন্য আমরা নিরলসভাবে কাজ করে যাবো। তিনি আরও বলেন, শেখ হাসিনার আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপি নেতাকর্মীরা এখন দলে দলে আওয়ামী লীগে যোগদান করেন। এখন দল মত নির্বিশেষে লালমোহন তজুমদ্দিনকে উন্নয়নের উচ্চ শিখরে নিয়ে যেতে হবে। তার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
উল্লেখ্য, লালমোহন-তজুমদ্দিনকে মেঘনার করাল গ্রাসের হাত থেকে রক্ষার জন্য ১১’শ কোটি টাকার কাজ চলমান রয়েছে বলে জানা গেছে।

LEAVE A REPLY