বিশ্ব ইজতেমা ১৫-১৭ ফেব্রুয়ারি

0
316

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। কয়েক দফা বৈঠকের পর বিশ্ব ইজতেমার তারিখ চূড়ান্ত হয়েছে। আগামী ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি তারিখে টঙ্গিতে এ ইজতেমা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

দুইপক্ষ ঐক্যবদ্ধভাবে বিশ্ব ইজতেমার আয়োজন করছে বলেও জানান তিনি।বৃহস্পতিবার সচিবালয়ে তাবলীগ জামায়াতের দুই পক্ষের মধ্যে বৈঠক শেষে ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ সাংবাদিকদের এ কথা জানান
তিনি বলেন, একসঙ্গে বিশ্ব ইজতেমা করতে সম্মত হয়েছে তাবলীগ জামায়াতের দুই পক্ষ। এর মাধ্যমে দৃশ্যমান দ্বন্দ্বের অবসান হয়েছে।বৃহস্পতিবার সাড়ে ১০টায় ধর্ম মন্ত্রণালয়ে বিশ্ব ইজতেমা নিয়ে একটি বৈঠক হয়। তারা যৌথভাবে বিশ্ব ইজতেমার নেতৃত্ব দেবেন। যাকে নিয়ে বিরোধ সেই দিল্লি মারকাজের প্রধান মাওলানা সাদ কান্ধলভী সাহেব ইজতেমায় আসবেন  না।
ইজতেমায় নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রতি বছর আমরা কঠোর নিরাপত্তার ব্যবস্থা নিই। সম্পূর্ণ নিরাপত্তার ব্যবস্থা আমাদের নিরাপত্তা বাহিনী করে থাকে, প্রয়োজন বিশেষে সেনাবাহিনীও সহযোগিতা করে থাকে, সেটা থাকবে। বিশ্ব ইজতেমাটা যাতে সুন্দরভাবে হয় প্রতিবারের মতো সে জন্য নিরাপত্তা বাহিনী দায়িত্ব নেবে।

LEAVE A REPLY