শেখ হাসিনা স্বপ্ন দেখেন স্বপ্ন দেখানঃ তোফায়েল আহমেদ

0
238
অমি আহমেদ।।ভোলা সদর আসনের আ’লীগ প্রার্থী ও বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, শেখ হাসিনা স্বপ্ন দেখেন স্বপ্ন দেখান, তিনি স্লোগান দিয়েছেন আমার গ্রাম আমার শহর অর্থাৎ আওয়ামী লীগ ক্ষমতায় এলে প্রত্যেকটি গ্রাম শহর হবে।
 মঙ্গলবার (২৫ ডিসেম্বর) ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের শান্তিরহাট এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ২৪ তারিখে বিএনপি দেখিয়ে দিবে বলেছিলো কিন্তু তারা কিছুই করতে পারেনি। খুনি তারেক জিয়া, দূর্নীতিবাজ খালেদা জিয়া আর ভারাটিয়া ড. কামাল হোসেন। যার কোন নীতি আদর্শ নেই, দল পরিবর্তন করে স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়েছেন, সুতারাং আপনারদের সিদ্ধান্ত নিতে হবে।
মন্ত্রী বলেন, বিএনপি ২০০১ সালে সারাদেশে অন্যায় অত্যাচার ও নির্মমতা করেছে, তার বিপরীতে আওয়ামী লীগ ১০ বছরের ক্ষমতার আমলে তার প্রতিশোধ না নিয়ে দেশের মধ্যে শান্তিপূর্ণ স্বহাবস্থানের সৃষ্টি করেছে।  তাই ভোলাসহ সারাদেশে নৌকার গনজোয়ার সৃষ্টি হয়েছে।এ সময় মন্ত্রী বিএনপি থেকে আ’লীগে যোগদারকৃতদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান।
মন্ত্রী বলেন, , ভোলা-বরিশাল ব্রীজ হবে, ভোলাকে সিঙ্গাপুরের আদলে তৈরী করা হবে। গ্যাস ভিত্তিক শিল্প কলকারখানা হবে। অন্ধকার রাজাপুরকে আলোকিত করা হয়েছে এখন আলোকিত রাজাপুরকে শহরে করা হবে। এখানে একটি কলেজ, একটি ১০ বেডের স্বাস্থ্যকেন্দ্র ও অবকাঠামোর উন্নয়ন করা হবে।
ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন পাটোয়ারীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান মোশারফে হোসেন, স্কয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা, তৌহিদ, ডা. রাজ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খা, আ’লীগ নেতা রোজউল করিম চৌধুরী মিঠু প্রমুখ।

LEAVE A REPLY