ফাহমির সঙ্গে ভিডিওতে মিথিলার ‘খুল্লামখুল্লা’ চ্যাট

ফাহমির সঙ্গে ভিডিওতে মিথিলার ‘খুল্লামখুল্লা’ চ্যাট

0
627

নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। এছাড়া একই পরিচালকের সঙ্গে অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার ছবিও ফাঁস হয়েছে।

সোমবার ‘টেক বিনোদন’নামে ফেসবুক গ্রুপে দুটি ছবি পোস্ট করা হয়। এরপর ছবিটা সেখান থেকে ভাইরাল হয়। তবে ভিডিও চ্যাটে মিথিলার খোলামেলা শরীরের ছবি ফটোশপের কারসাজি বলে উল্লেখ করেছেন অনেকেই।
ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেই শেয়ার দিতে দেখা গেছে। এছাড়া ভাইরাল হওয়া এ ছবি নিয়ে মিথিলা বলেন, অস্বাভাবিক কোনো ছবি না এটা। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে, কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে গণমাধ্যমে নিউজ হয়েছে। এ দুটি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন।
গত মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন।
এছাড়া কয়েকদিন আগে জনপ্রিয় গোয়েন্দা থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ সিনেমার শিল্পি নির্বাচনে গত ২ আগস্ট থেকে বেসরকারি একটি টেলিভিশনে শুরু হয় রিয়্যালিটি শো ‘কে হবেন মাসুদ রানা’। সেখানে বিচারকের দায়িত্বে থাকা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি প্রতিনিয়ত ‘অপমান’ করেছেন প্রতিযোগীদের এমন অভিযোগও উঠেছিলো। পরে অবশ্য এ ব্যপারে ‘সাফাই’ দিয়েছিলেন তিনি।
তবে, ফাহমি এবং মিথিলার দুইটি ছবি প্রকাশিত হওয়া পর মিডিয়া পাড়ায় তোলপাড় শুরু হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY