বর্তমান সিইসি মেরুদন্ডহীন ও অন্ধ  ভোলায় মুফতি রেজাউল করিম

0
428

ভোলা নিউজ ২৪ ডটনেট।।
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন , বর্তমান সিইসি মেরুদন্ডহীন ও অন্ধ। তাই তিনি সারা দেশে লেভেল প্লেইং ফিল্ড দেখতে পাচ্ছেন। অথচ দেশে বিরোধী দলীয় নেতাকর্মীরা মাঠে নামতে পারে না , নিজের এলাকায় জনগনের কাছে ভোট চাইতে পারে না। বিরোধি দলিয় প্রার্থীদের পোস্টার ছিরে ফেলা হচ্ছে , অফিসে আগুন দেওয়া হচ্ছে , কর্মীদের মারধর করা হচ্ছে আর বর্তমান সিইসি লেভেল প্লেইং ফিল্ড দেখতে পাচ্ছে । সোমবার সন্ধায় ভোলা সরকারি স্কুল মাঠে ইসলামী আন্দোলনের নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন , বাংলাদেশে ইসলামী আন্দোলনের সমথর্নে ব্যাপক জনমত তৈরি হয়েছে । বাংলার মানুষ এখন আর লুটেরা, দুর্নীতিগ্রস্তদের ক্ষমতায় দেখতে চায় না। যারা ক্ষমতায় টিকে থাকার জন্য অথবা ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ হত্যা করে তারা কখনো জনদরদি ,দেশপ্রেমিক এবং জনগনের বন্ধু হতে পারে না।
বর্তমানে জনগন চায় সৎ,দুর্র্নীতিমুক্ত দেশদরদি বেক্তিকে ক্ষমতায় বসাতে। তাই সারা দেশে ইসলামের পক্ষে, ইসলামী আন্দোলনের পক্ষে , হাত পাখার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। বর্তমানে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩য় শক্তিতে পরিনত হয়েছে।
এ সময় তিনি বাংলাদেশের মাটিতে ইসলামকে বিজয়ি করতে, ইসলামী হুকুমাত কায়েম করতে ইসলামী আন্দোলনের হাত পাখা প্রতিকে ভোট দেওয়ার জন্য সকলকে আহব্বান জানান।
ইসলামী আন্দোলন ভোলা জেলার সিনিয়র সহ সভাপতি মাও:তাজউদ্দিন ফারুকির সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ভোলা ১ আসনের ইসলামী আন্দোলনের প্রার্র্থী মুফতি ইয়াসিন নবীপুরি , ভোলা ২ আসনের প্রার্থী মাও:ওবায়দুর রহমান বীন মোস্তফা , ভোলা ৩ আসনের প্রার্থী হাফেজ মাও:মোসলেহ উদ্দিন, ইসলামী আন্দোলন ভোলা জেলা সাধারন সম্পাদক মাও:তরিকুল ইসলাম , ভোলা পৌর সভাপতি মাও: আতাউর রহমান, শ্রমীক আন্দোলনের সাধারন সম্পাদক মাও: গোলাম মোর্শেদ , সদর থানা সাধারন সম্পদক মুফতি আবদুল মমিন, সহ স্থানীয় নেতৃবিন্দ ।
এর আগে বিকেলে বোরহানউদ্দিন মধ্য বাজারে এবং দৌলতাখান বাসস্টান্ডে পথ সভায় বক্তব রাখেন মুফতি রেজাউল করিম। সেখানে তিনি হাতপাখা প্রতিকে ভোট দেওয়ার জন্য জন সাধারনকে আহব্বান জানান।
এ সময় ইসলামী আন্দোলন ভোলার সহ সভাপতি মাও: মিজানুর রহমান, বোরহানউদ্দিন উপজেলা সভাপতি মাও: একেএম ইদ্রিস , সাধারন সম্পাদক মাও: মাহমুদুল হাসান , ভোলা জেলা যুব আন্দোলনের সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম, সাধারন সম্পাদক হাফেজ মাও: ইব্রাহিম খলিল, ছাত্রনেতা মুহা. সাইফুল ইসলাম সহ ইসলামী আন্দোলনের বিভিন্ন শাখার নেতৃবিন্দ উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY