ভোলায় সাংবাদিকের স্ত্রীকে প্রান নাশের হুমকি ॥ থানায় জিডি

0
297
ইকরামুল আলম,ভোলা নিউজ২৪ডটনেট ॥
ভোলায় সাংবাদিকের স্ত্রীকে প্রান নাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ বিষয়ে সাংবাদিকের স্ত্রী বাদী হয়ে ভোলা সদর থানায় জিডি করেন। জিডি নং – ৪৩৭/ তারিখঃ ০৯-১০-১৮।
জিডি সূত্রে জানা যায়, বৈখাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি হোসাইন সাদীর স্ত্রীকে বেশ কয়েকদিন ধরে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছিলো তার দু:সম্পর্কের আত্মীয় শিখা (৪৩) ও অন্তর (২৫)। তাদের থেকে রক্ষা পেতে কয়েকদিন আগেই মোবাইলের সিম পরিবর্তন করেন সাংবাদিকের স্ত্রী তাননিমা হাসান বাঁধন। এরই জের ধরে মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুর ৩ টা ২৩ মিনিটে হোসাইন সাদীর ব্যবহৃত ০১৯৭৭৪০০০১১ এই নম্বর টিতে অজ্ঞাত ০১৭৬৫২৯৮৬০৬ এই নম্বর থেকে কল করে তার স্ত্রীকে প্রান নাশের হুমকি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির করার হুমকি দেয় দুবৃত্তরা ।
তাননিমা হাসান জানান, আমার দু:সম্পর্কের আত্মীয় শিখা ও অন্তর গত এক মাস ধরে মোবাইল ফোনে এক লক্ষ টাকা চায়। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার স্বামীর সাথে আমার সংসার ভেঙে দিবে বলে জানায়। আমি প্রতিবাদ করলে আমাকে মিথ্যা মামলা দিয়ে ও ইন্টারনেটে আমার গোপন ছবি ছেড়ে দিবে বলে প্রতিনিয়ত হুমকি দেয়। আমি তাদের এসব থেকে বাচতে মোবইলের সিম পরিবর্তন করি। এরপর থেকে আমার স্বামীর নম্বরে অজ্ঞাত নম্বর থেকে বিভিন্ন পরিচয়ে কল দিয়ে প্রান নাশের হুমকি দিচ্ছে দুবৃত্তরা।
চরফ্যাশন উপজেলার উত্তর আইচার বাসিন্দা মো শাহিন জানান, দীর্ঘ বছর আগে স্থানীয় খালেক মাতাব্বরের মেয়ে শিখা দৌলতখান উপজেলার জনৈক জসীমউদ্দিনের হাত ধরে ঢাকা চলে যান। বিডিআর বিদ্রোহে স্বামী জসীমউদ্দিন হাজতে ঢুকার পর থেকেই ঢাকার অজ্ঞাত স্থানে থাকেন শিখা।  দীর্ঘ ৮ বছর স্বামী হাজতে থাকায় অনৈতিক কার্যকলাপের সাথে জড়িয়ে পড়েন শিখা ও তার মেয়ে অন্তর। প্রতারনার ফাদে ফেলে এরই মধ্যে অনেককে সর্বশান্ত করার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।
এ বিষয়ে অভিযুক্ত শিখা ও অন্তরের সাথে যোগাযোগ করলে তারা ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেনের আত্মীয় বলে পরিচয় দেয়। অভিযোগের বিষয়ে প্রশ্ন করলে তারা ফোন কেটে মোবাইল বন্ধ করে রাখে।

LEAVE A REPLY