নতুন জোটের দেয়া শ্বর্তগুলো গ্রজনযোগ্য না… ভোলায় তোফায়েল

0
365

মো: আফজাল হোসেন ।। নতুন জোটকে স্বাগত জানালেও তাদের দেয়া শ্বর্তগুলোকে গ্রজনযোগ্য না বলে মন্তব্য করেছেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। তিনি বলেন তাদের দেয়া দাবী প্রত্যেকটাই সংবিধান পরিপন্থী। কারন নির্বাচনকালীন সংবিধানে ক্ষমতায় থাকবে ক্ষমতাসিন সরকার।

আজ বেলা ১২টায় ভোলা সার্কিট হাউজে সাংবাদিকদের কাছে মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন,নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এর বাইরে যাওয়ার কোন সুযোগ নাই। এবং কোন অগনতান্ত্রিক সংবিধান পরিপন্থী কোন কোন প্রস্তাব গ্রহন করা হবে না। আন্দোলন করতে পারে তবে আইনকে নিজের হাতে তুলে নেয়া যাবে না। ১৩.১৪ ও ১৫তে যে ভাবে মানুষ হত্যা করেছে। আইনশৃংখলাপ বাহিনীর দ্বায়িত্ব হবে মানুষের জানমালের নিরাপত্তা দেয়া।

এছাড়া অপর এক প্রশ্নের উত্তরে বানিজ্যমন্ত্রী বলেন,খালেদা জিয়ার মুক্তি দেয়া বর্তমান সরকার কিংবা দলের নাই। খালেদা জিয়ার মুক্তি হবে কি হবে না তা নির্ধারিত হবে আদালতের মাধ্যমে। আদালতের মাধ্যমে তিনি যদি মুক্তিপান ভালো তা না হলে তিনি জেলে থাকবেন। কিন্তু বিএনপি একেক সময় একেকটা কথা বলে। আমি মনে করি বিএনপি যদি নির্বাচন না করে ৫জানুয়ারীর মত,বিএনপি দলটি অস্তিত্ব সংকটে পরবে যেমন ৭০ সালে মাওলানা ভাসানীর দল অংশ না নিয়ে আজ বিলুপ্ত হয়েছে।

এসময় তার সাথে ছিলেন সাংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর,শিল্পী মমতাজ এমপি,ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

LEAVE A REPLY