ক্লাসে যাও তোমাদের সব দাবি মেনে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
280

ভোলা নিউজ ২৪ ডট নেট : রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন কলেজের দুই শিক্ষার্থী নিহতের প্রতিবাদে চলমান আন্দোলনরত শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেয়া হয়েছে বলে ঘোষণা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বুধবার নৌপরিবহনমন্ত্রী ও মালিক শ্রমিকদের সঙ্গে সচিবালয়ে এক বৈঠক শেষে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, শিক্ষার্থীদের সঙ্গে আমরাও মর্মাহত তারা যেই দাবিগুলো করেছে তাদের দাবিগুলো আমরা মেনে নেয়েছি। আমরা আমাদের প্রিয় ছাত্রদের ক্লাসে ফিরে যাওয়ার জন্য বলবো।

নৌপরিবহনমন্ত্রীকে কেন ওই বৈঠক ডাকা হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন যে মন্ত্রী মহোদ্বয় শ্রমিক সংগঠনের নেতৃত্ব দেন এজন্য ওনাকে আমরা ডেকেছি বিষয়টি আলোচনা করে সমাধান করেছি।

এর আগে বেলা ১.১০ মিনিটে এই বৈঠক শুরু হয়। এতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ছাড়াও পরিবহন মালিক ও শ্রমিকদের নেতা নৌমন্ত্রী শাহজাহান খান এবং স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা উপস্থিত আছেন। আরও আছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আইজিপি জাবেদ পাটোয়ারি, এবং বাস মালিক সমিতি ও শ্রমিক সংগঠনের নেতারা।

গত রোববার রাজধানীর কুর্মিটোলায় বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় সেদিনই বিক্ষোভে নেমে শতাধিক বাস ভাঙচুর করে নিহত দুই শিক্ষার্থীর রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীরা। পরদিন বিক্ষোভে নামে অন্য শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরাও।

LEAVE A REPLY