মৃত্যুর কাছে হার মানলো ভোলার এসিড আক্রান্ত মালা

0
991

ইমতিয়াজুর রহমান/নিউজ ২৪ ডট নেট : ভোলায় আলোচিত দুই বোন এসিড সন্ত্রাসে শিকার এর এক মাস ২৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যুর কাছে হার মানলো এসিড সন্ত্রাসের শিকার তানজিনা আক্তার মালা (১৭)। শনিবার (৭ জুলাই) রাত ১১টার দিকে ঢাকার মহম্মদপুরের সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে ১৪ মে রাতে প্রেমঘটিত কারণে ভোলা সদরের উওর দিঘলদীইউনিয়ন এর ৭নং ওয়ার্ড খাসিয়া গ্রামের রাড়ি বাড়িতে তাকে এসিডে ঝলসে দেন মহব্বত হোসেন অপু নামে এক যুবক। মালা এ বছর এসএসসি পাস করেছে। আর অপু অনার্স প্রথম বর্ষের ছাত্র।

এ ঘটনায় দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন জানান, ঢাকার সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এসিড সন্ত্রাসের শিকার মালা মারা গেছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগীর আলী জানান, ময়নাতদন্তের পর মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনি আরো জানান,  অভিযুক্ত অপুকে ২৬ মে পুলিশ গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের কাছে অপু এসিড সন্ত্রাসের দায় স্বীকার করেছেন। মামলার ধারা অনুযায়ী তার যাবজ্জীবন বা মৃত্যুদণ্ড হতে পারে।

স্থানীয় সূত্র জানায়, ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ৭নং ওয়ার্ড খুসিয়া গ্রামের মালার সঙ্গে পার্শ্ববর্তী ইউনিয়নের অপুর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে ১৪ মে রাতে ঘরের জানালা দিয়ে এসিড ছুড়ে মালাকে ঝলসে দেন অপু।

LEAVE A REPLY