পরানগঞ্জে ১৩৩ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ

0
381

ভোলা নিউজ ২৪ ডট নেট।।ভোলা সদর উপজেলার পরানগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী মাহাবুবুল আলম স্বপন মোল্লা (৩৬), মো. হানিফ (৩৮), মোঃ ইদ্রিস (৪০)কে ১৩৩ পিস ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ। রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত ২:১০টায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম, এসআই শংকর কুমার ঘোষ, এসআই মোঃ মাহাবুবুর রহমান, এসআই শান্তনু দেবনাথ নেতৃত্বে একটি ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

জেলা গোয়েন্দা শাখা ওসি মো. শহিদুল ইসলাম জানান, “চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে “ভোলা জেলা পুলিশের এই শ্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে জেলার সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশক্রমে রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী মাহাবুবুল আলম স্বপন মোল্লা (৩৬), পিতা- তোফাজ্জল হোসেন মোল্লা, মো. হানিফ (৩৮), পিতা মৃত আবুল হোসেন, মোঃ ইদ্রিস (৪০), পিতা- মৃত আলী খাঁ, ১৩৩ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদেরকে থানায় নিয়ে আসা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।
তিনি বলেন, ভোলা জেলাকে মাদকমুক্ত, ইভটিজিং ও সন্ত্রাসমুক্ত, করতে আমরা জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে প্রানপন চেষ্টা চালিয়ে যাচ্ছি। তারই ধারাবাহিতায় প্রতিনিয়ত মাদকের অভিযান পরিচালনা করে চিহ্নিত এই মাদক ব্যবসায়ীদের আটক করতে সক্ষম হই। এসময় তিনি ভোলা জেলাকে মাদকমূক্ত করতে সকলের সহোযোগীতা কামনা করেন। এব্যাপারে ভোলা থানায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে অনুযায়ী মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY