হেলিকপ্টারে উড়ে এসে দ্বিতীয় বিয়ে করলেন তিনি

0
30

ভোলা নিউজ২৪ডটকম।। বরের বয়স ৫৬ বছর। তাঁর প্রথম স্ত্রীর ঘরে দুই ছেলে ও এক মেয়ে আছে। কনের বয়স ৩৩ বছর। প্রথম স্বামীর সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়েছে। এই কনের আছে দুই পুত্রসন্তান।

গত সোমবার দুপুরে এই বর ও কনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ে করতে যশোরের অভয়নগর উপজেলার দিঘিরপাড় গ্রামে কনের বাড়িতে বর আসেন হেলিকপ্টারে উড়ে।

বরের নাম লুৎফর রহমান ফারুকী। তিনি যশোরের মনিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। ফারুকী যশোর জামেয়া ইসলামি মাদ্রাসার প্রতিষ্ঠাতা। বর্তমানে তিনি ওই মাদ্রাসার মহাপরিচালক। এ ছাড়া তিনি আল ফারুকী প্রপার্টিজ নামের একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান। কনে খাদিজা পারভীন লিপির যশোরের অভয়নগর উপজেলার দিঘিরপাড় গ্রামের আবদুল মান্নানের মেয়ে।

বর ও কনেপক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, সম্প্রতি লুৎফর রহমান ফারুকী ও খাদিজা পারভীন লিপি বিয়ে করতে সম্মত হন। অভয়নগর উপজেলার পুড়াখালী মহিলা মাদ্রাসার সুপার আশেক এলাহী এ বিয়ের মধ্যস্থতা করেন। সোমবার বেলা আড়াইটায় লুৎফর রহমান ফারুকী হেলিকপ্টারে করে ঢাকা থেকে অভয়নগরের দিঘিরপাড় গ্রামে আসেন। বিয়ে করে ওই দিন বিকেলে স্ত্রীকে নিয়ে আবার হেলিকপ্টারে করে ঢাকায় ফিরে যান। খাদিজা পারভীনের আগের পক্ষের দুই ছেলেও মায়ের সঙ্গে হেলিকপ্টারে করে ঢাকায় যান।

এ বিয়ের বিষয়ে লুৎফর রহমান ফারুকী বলেন, ‘আমার প্রথম স্ত্রী ও তিন সন্তান আছে। প্রথম স্ত্রীর সঙ্গে আলোচনা করে তাঁর সম্মতি নিয়ে দ্বিতীয় বিয়ে করেছি। আমি খুবই ব্যস্ত মানুষ, সময় বাঁচাতে হেলিকপ্টার করে বিয়ে করতে গিয়েছি।

 

LEAVE A REPLY