সিসিটিভি ক্যামেরায় ভাঙচুরের ফুটেজ দেখে গ্রেফতার বক্কর,সবুজ

0
101

ভোলা নিউজ২৪ডটকম।।  মাওলানা মুহাম্মদ মামুনুল হক ও ফয়জুল করীমের বক্তব্যে উদ্বুদ্ধ হয়ে কুষ্টিয়ার শহরতলীর শাপলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর করা হয়েছে।

সিসিটিভি ক্যামেরায় ভাঙচুরের ফুটেজ দেখে গ্রেফতারকৃত মাদ্রাসাছাত্র আবু বক্কর (১৯) এবং সবুজ ইসলাম (২০) পুলিশের কাছে এমন তথ্যই দিয়েছেন।

 

রোববার (০৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় কুষ্টিয়া পুলিশ লাইনসের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে এ তথ্য দেন পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ মহিদ উদ্দিন।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর করতে আবু বক্কর ও সবুজকে ওই মাদ্রাসার শিক্ষক আল আমিন (২৭) এবং ইউসুফ আলী (২৬) সহায়তা করেন।

পরদিন মাদ্রাসা থেকে তাদের পালিয়ে যেতেও সহায়তা করেন তারা। পরে পুলিশ আবু বক্কর ও সবুজ ইসলামের স্বীকারোক্তির ভিত্তিতে শিক্ষক আল আমিন ও ইউসুফ আলীকে গ্রেফতার করে।

 

এ ঘটনায় রোববার কুষ্টিয়া মডেল থানা পুলিশ বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ১৫(৩) তৎসহ ৪২৭/৩৪ ধারায় মামলা করেছে। মামলা নম্বর-০৮।

বর্তমানে মামলাটির তদন্ত চলছে। আসামিদের রোববার সন্ধ্যায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY