শ্রীপুরে স্বামীকে ৬ টুকরা করে হত্যা, স্ত্রীসহ আটক ২

0
348

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। শ্রীপুর থানা পুলিশ শুক্রবার বিকালে এক শ্রমিকের ৬ টুকরা দেহ উদ্ধার করেছে। পৌর এলাকার গিলারচালা গ্রামের একটি বাঁশ ঝাড়ের নিচের ময়লার স্তুপের পাশে বস্তাবন্দি অবস্থায় ছিল এ লাশের টুকরোগুলি। উদ্ধারকৃত মৃতদেহ রফিকুল শেখ নামের (৩০) এক শ্রমিকের বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী জীবন নাহার ও তার এক মহিলা স্বজনকে প্রকৃত ঘটনা জানতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত যুবক ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার উলমাকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে। সে শ্রীপুর পৌর এলাকার ‘হাউ আর ইউ’ কারখানার শ্রমিক ছিল।

রফিকুল শেখ তার স্ত্রীকে নিয়ে স্থানীয় আব্দুল হাইয়ের বাড়িতে ভাড়া থাকতেন। শুক্রবার সকালে ঐ বাড়ির অন্য এক ভাড়াটিয়া বাড়ির পেছনে রক্তমাখা বস্তা দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ বিকেলে গিয়ে এ লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম ঘটনার সততা নিশ্চিত করেছেন। শ্রীপুর থানার এসআই আমিনুল বাহার জানান, বাঁশ ঝাড়ে তার লাশের চার টুকরা বস্তায় ভরা ছিল। আর চারশ গজ দূরে একটি পায়ের খণ্ডিত অংশ এবং নিহতের ঘরের পাশের ডাস্টবিন থেকে বিচ্ছিন্ন মাথা পাওয়া যায়। পরে খণ্ডিত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

LEAVE A REPLY