সমস্ত শক্তি শঞ্চয় করে আপনারা বিএনপির বিরুদ্ধে রুখে দাড়াবেন..তোফায়েল আহমেদ

0
811

মো: আফজাল হোসেন ।।  বিএনপির অত্যাচার নির্যাতনের কথা তুলে ধরে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন,বিএনপি ক্ষমতায় আসবে। আবার আপনারা ঘর ছাড়া হবেন। আবার আমাদেরকে বিতারিত করবে। তাই শক্তি নিয়ে সমস্ত শক্তি শঞ্চয় করে আপনারা বিএনপির বিরুদ্ধে রুখে দাড়াবেন।

আজ সকালে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহদের নিয়ে এক সমাবেশ মন্ত্রী এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম এর সভাপতিত্বের সমাবেশ অনুষ্ঠিত হয়। মন্ত্রী আরো বলেন,বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে অনেক অত্যাচার করেছে। কোন উন্নয়ন করেনি। ভোলার যত উন্নয়ন হয়েছে সব আমার হাতে। এখন ভোলা-বরিশাল ব্রীজের কাজ আল্লাহর রহমতে এই বছরই শুরু হবে। এই ব্রীজ হলে মাত্র ৫ঘন্টার মধ্যেই ভোলা থেকে গাড়ী নিয়ে ঢাকা যেতে পারবেন। ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে অনেক শিল্প কলকারখানা গড়ে উঠবে। ভোলা হবে দেশের মধ্য অন্যতম উন্নত জেলা।

সমাবেশ আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব,উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন,সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু,জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ জেলা,উপজেলা ও স্থানীয় নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। সমাবেশে ইউনিয়নের কয়েক হাজার আওয়ামী লীগের নারী-পুরুষ সমস্যরা অংশ গ্রহন করেন।

LEAVE A REPLY