শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা ব্যাবস্থা জাতীয়করন ও বেতন ভাতা বৃদ্ধি করে শিক্ষকদের সম্মানিত করেছে – এমপি শাওন

0
4
সেলিম রেজা,তজুমদ্দিন,ভোলা নিউজ২৪ডটকম।।
ভোলার তজুমদ্দিনে করোনাকালীন সময়ে প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শনিবার বিকাল ৪ ঘটিকায় তজুমদ্দিন প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় এমপি শাওন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষার উন্নয়নের জন্য প্রথম প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছেন। এরপর তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা ব্যাবস্থা জাতীয়করন এবং শিক্ষকদের বেতন ভাতা বৃদ্ধি করে আপনাদের সম্মানিত করেছে। এটা বাংলাদেশের শিক্ষার জন্য একটি স্বরনীয় অধ্যায়।
এমপি শাওন আরো বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত জ্ঞান-নির্ভর ‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণ কাজ করে যাচ্ছে।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান,  ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর বেগম শিলা, ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের মিয়া, শহিদুল্যাহ কিরন, মোঃ রাসেল, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সুমন, বি আর ডিবির চেয়ারম্যান আমিন মহাজন, রাজকৃষ্ণ সেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন, তজুমদ্দিন প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কলিমূল্যাহ মনু প্রমুখ।

LEAVE A REPLY