লালমোহনে বেগম রোকেয়া দিবস পালিত ৫ জয়িতাকে সম্মাননা প্রদান

0
467

লালমোহন প্রতিনিধি॥ ভোলার লালমোহনে র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০ টার দিকে লালমোহন উপজেলা পরিষদ ভবনের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে একাডেমিক ভবন পর্যন্ত গিয়ে সেখান থেকে পূণরায় উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে লালমোহন উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এবং মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নিবার্হী অফিসার মোঃ শামসুল আরিফ।
পরে ক্যাটাগরি অনুযায়ী ৫ জয়িতাদের সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন উপস্থিত অথিতিবৃন্দ।
এসময় সফল জননী হিসেবে উপজেলা চরভূতা ইউনিয়নের রাহিমা বেগম, শিক্ষা ও চাকরী ক্ষেত্রে লালমোহন পৌরসভার সালমা বেগম, অর্থনীতিতে লালমোহন সদর ইউনিয়নের ইয়াছমিন বেগম, সমাজ উন্নয়নে অসামন্য অবদানের জন্য বদরপুর ইউনিয়নের সূর্যণা বেগম ও নির্যাতনের বিভেষিকা মুছে নতুন জীবন শুরু করায় উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের আফিয়া বেগম সম্মাননা পান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা প্রকৌশী মোঃ ফোরকান সিকদার, লালমোহন প্রেসক্লাব সভাপতি মোঃ আব্দুস সাত্তার, দ্বীপ উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক মোঃ ইউনুস, উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক শিরিনা আক্তার প্রমুখ।

LEAVE A REPLY