লক্ষ্বীবাজারে হোলি উৎসবে কলেজছাত্র খুন

0
319

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মীবাজারে হোলি উৎসবে ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে। ভিক্টোরিয়া পার্কের কাছে কনকর্ড কলেজের গলিতে কয়েক দুর্বৃত্তরা রওনক (১৭) কে মারধোর করে ছুড়িকাঘাত করে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভিক্টোরিয়া পার্কের কাছে কনকর্ড কলেজের গলিতে কয়েক দুর্বৃত্ত রওনক (১৭) নামের এই কলেজছাত্রকে ছুরিকাঘাত করে। দুপুর সোয়া ১টার দিকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

কলেজছাত্র রওনক রাজধানীর কামরাঙ্গীরচরের রণি মার্কেট এলাকার বাসিন্দা। সে আজিমপুরের নিউ পল্টন লাইন স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিল। এসআই বাচ্চু মিয়া আরও জানান, রওনকের পায়ে ছুরির আঘাত রয়েছে। শরীরেও মারধরের চিহ্ন রয়েছে।

রওনকের বন্ধু মাসুম হাসপাতালে জানান, হোলি উৎসবে অংশ নিতে বন্ধু-বান্ধবীসহ তারা মোট আটজন পুরান ঢাকার শাঁখারিবাজার এলাকায় যায়। হোলি খেলার পর তারা ভিক্টোরিয়া পার্কের গলি দিয়ে ফিরছিলেন। এ সময় ১৫-২০ জন ছেলে রওনককে মারতে মারতে ধরে নিয়ে যাচ্ছিল। কিছুদূর নেওয়ার পর তার ডান পায়ে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায় বলে জানান মাসুম। তিনি আরও জানান, রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ‘মেয়েলি একটি ব্যাপার নিয়ে ওই এলাকার কয়েকজনের সঙ্গে রওনকের ঝামেলা চলছিল’, যোগ করে মাসুম।

ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন রনকের মা হেনা বেগম। তিনি জানান, আজ সকালে রওনক কোচিং সেন্টার থেকে বাসায় ফিরে। তারপর পুরান ঢাকার হোলি উৎসবে যাবে বলে বাসা থেকে বের হয়। এরপর আমি শুনি তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

কোতোয়ালী থানার পরিদর্শক (অপারেশন) মওদুদ হাওলাদার বলেন, ‘রওনক এসেছিলো বন্ধুদের সঙ্গে হোলি খেলতে। তারপরে তাকে ছুরির আঘাত করা হয়েছে। তবে কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে তা আমরা জানতে পারিনি। তদন্ত চলছে, দ্রুতই আমরা সব কিছু জানতে পারব।’

পরিদর্শক আরও বলেন, প্রথমে রওনককে পুরান ঢাকার মিডফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছিলো। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY