রাস্তায় অশ্লীলতার কারণে আইনি ঝামেলায় উরফি

0
0

অশালীন পোশাক পরে সবসময় সমালোচনার শিকার হন উরফি জাভেদ। কেবল ওই পর্যন্তই। এর বাইরে তাকে বড় কোনো জটিলতার মুখোমুখি হতে হয়নি। সেকারণে তিনি সেসব সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আরও বেশি অর্ধনগ্ন ছবি প্রকাশ করতে থাকেন।

তবে এবার আইনি ঝামেলায় পড়লেন উরফি। প্রকাশ‍্য রাস্তা ও সামাজিক মাধ্যমে বেআইনি-অশ্লীল কাণ্ডকারখানা করায় অভিযোগ দায়ের হলো তার বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম মারফত জানা যাচ্ছে, আলি কাসিফ খান দেশমুখ নামে এক আইনজীবী উরফির বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা করেছেন থানায়। বিস্ফোরক অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। সম্প্রতি একটি সম্পূর্ণ স্বচ্ছ পোশাক পরে ক‍্যামেরার সামনে ধরা দিয়েছিলেন উরফি। দিব‍্যি আত্মবিশ্বাসের সঙ্গেই ফটোগ্রাফারদের লেন্সের সামনে পোজ দেন তিনি।

এরপরেই উরফির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় বলে খবর। তবে বিষয়টা নিয়ে এখনও মুখ খোলেননি তিনি। এমন ঘটনা অবশ‍্য প্রথম নয়। এর আগেও একাধিকবার অভিযোগ দায়ের হয়েছে উরফির বিরুদ্ধে। তবে কখনও পাত্তা দিতে দেখা যায়নি তাকে‌।

জনপ্রিয়তার চূড়ায় কীভাবে উঠতে হয় সে উপায় খুব ভালোভাবেই জেনে গিয়েছেন উরফি। অন‍্যদের কাছে যেগুলো উদ্ভট-অশ্লীল পোশাক সেগুলোই তার কাছে খ‍্যাতির শীর্ষে ওঠার সিঁড়ি। আর আপাতত সে দিকেই মন দিয়েছেন উরফি।

কিছুদিন আগেই সাইকেলের চেন গলায় ঝুলিয়ে ক‍্যামেরার সামনে এসেছিলেন উরফি। তার শেয়ার করা ভিডিওর শুরুতে দেখা যায়, একটি সাইকেলে চেপে ঘুরছেন তিনি। হঠাৎ করেই চেন পড়ে যায় সাইকেলের। আবার চোখের নিমেষে সেটাই হয়ে ওঠে উরফির পোশাক। একগোছা জং ধরা সাইকেলের চেন গলায় পরে উর্দ্ধাঙ্গ ঢেকেছেন তিনি। নিম্নাঙ্গও ঢেকেছেন সাইকেলের চেন দিয়ে। ওই অবস্থাতেই তিনি এসেছেন ক‍্যামেরার সামনে

LEAVE A REPLY