মাদক সেবনে বাধা দেওয়ার ধনিয়ায় বসত বাড়ি ভাংচুর নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট

0
510

স্টাফ রিপোর্টারঃ মাদক  সেবনের প্রতিবাদ করায় ভোলার  ধনিয়াতে বসত বাড়ি ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণ অলংকার  লুটপাট ও মহিলাদের শ্রীলতাহানির চেষ্টার ঘটনা ঘটেছে।  গতকাল ২রা আগষ্ট রবিবার সন্ধার পর এই ঘটনা ঘটে। ধনিয়া ইউনিয়নের  কোরার হাট বাজারের শাহাবুদ্দিন মেম্বার ও তার ছেলে সজিব, সোহেল, জুয়েলের নেতৃত্বে একদল  সন্ত্রাসীরা হামলা চালায়। এ সময় তারা ফারুক বেপারির ঘরে প্রবেশ করে কাঠের বাক্স ভেঙে গরু বেচা নগদ ২ লাখ টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যায় ও মহিলাদের শ্রীলতাহানির চেষ্টা করে।

স্থানীয় সুত্রে যানাযায়, ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কোড়ার হাট এলাকার হাসেম চাপরাশি বেপারি বাড়ির  বাসিন্দা ফারুক বেপারির ছেলে আলম রবিবার বিকেলে বেড়ির উপর দিয়ে যাওয়া সময় একই এলাকার সাহবুদ্দিন মেম্বারের জেলে নৌকার মাঝির ছেলেকে বেড়ির উপর  প্রকাশ্যে গাজাঁ সেবন করতে দেখলে প্রতিবাদ করে।

বিষয়টি নিয়ে আলম ও নৌকার মাঝির ছেলের সাথে হাতাহাতি হয়। বিষয়টি নিয়ে  সন্ধার  সময় স্থানীয় নিক্সন মেম্বারের সামনে আলমের পিতার সাথে শাহাবুদ্দিন মেম্বার এর কথায়  কাটাকাটি হয়।  এ সময় সাহবুদ্দিন মেম্বার ফারুক বেপারি কে মারধরের চেষ্টা চালায়।  এ সময় স্থানীয়রা উভয় পক্ষ কে শান্ত করার চেষ্টা করে।

ঘটনাকে কেন্দ্র করে সন্ধার পর শাহাবুদ্দিন মেম্বার ও তার ছেলে সজিব, সোহেল ও জুয়েল এর নেতৃত্বে দা,  হকিস্টিক, লাঠিসোটা ও দেশীয় অস্রসহ একদল সন্ত্রাসীরা ফারুক বেপারির বসত বাড়িতে হামলা চালায়।  এসময় তারা ফারুক বেপারির ঘরে থাকা প্রায় ২ লাখ টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যায়।

অভিযুক্ত শাহাবুদ্দিন এর সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানায় একটি অভিযোগ করা হয়েছে। ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন আমরা এ বিষয়ে মৌখিক ভাবে অভিযোগ পেয়েছি।

LEAVE A REPLY