ভোলা সদর হাসপাতালের বাথরুমে নবজাতক উদ্ধার

0
1051

ইমতিয়াজুর রহমান।।

ভোলা হাসপাতালের বাথরুম থেকে একটি নবজাতক শিশু উদ্ধার করা হয়েছে। শুক্রবার  বিকেলে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের স্টাপরা । উদ্ধারের পর শিশুটিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তৈয়বুর রহমান প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

তবে শিশুটির তাৎক্ষণিক কোনো পরিচয় পাওয়া যায়নি। শিশুটি সুস্থ রয়েছে বলে জানিয়েছেন মেডিকেল অফিসার তৈয়বুর রহমান।

হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনরা জানান, বিকেলে হাসপাতালের পরিচ্ছন্ন কর্মীরা পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করছিল। এ সময় তারা রাথরুম পরিষ্কার করতে গিয়ে একটি নবজাতক ছেলে শিশুকে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের সবাইকে জিজ্ঞাসা করলেও শিশুটির পরিচয় পাওয়া যায়নি।

ভোলার সদর হাসপাতালের  সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার  ভোলা নিউজ২৪ডটনেট কে এ তথ্য নিশ্চিত করে বলেন, জন্মের পর নবজাতক শিশুটিকে বাহিরের কোনো লোক বাথরুমে  রেখে গেছেন বলে আমি মনে করি। কারণ আমাদের হাসাপাতালে এমন কোনো রোগী আজ ছিলো না।

তিনি আরও জানান, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন শিশুটি হাসপাতালে নিরাপদে রয়েছে। তবে তার পরিচয় এখনো জানা যায়নি। বিষয়টি আমরা থানায় জানিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে ভোলা মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিঞা ভোলা নিউজ২৪ডটনেট কে  জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি  করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। এ বিষয়ে নতুন কোনো তথ্য পেলে আপনাদেরকে জানাবো।

LEAVE A REPLY