ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন

0
24

ভোলা নিউজ২৪ডটকম॥ বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ভোলা সদর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। মোঃ ইব্রাহিম খলিলকে আহ্বায়ক ও মোঃ ইয়াকুব শাহ জুয়েলকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।

গত রবিবার (২৪ অক্টোবর) বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত দলীয় প্যাডে এই কমিটি ঘোষণা করা হয়।
৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে মোঃ নাহিয়ান চৌধুরী, ফারুক দেওয়ান, সাব্বির হোসেন, আকবর কমান্ডার, আলাউদ্দিন হাওলাদার, মোহাম্মদ ইসরাফিল, কাজী নজরুল ইসলাম, ফয়েজুল্লাহ জিন্নাহ, মামুন কমান্ডারকে যুগ্ম-আহ্বায়ক, মোঃ রাছেল, শাহ নেওয়াজ, তালুকদার, আলাউদ্দিন বেপারী, জাহিদ হাওলাদার, জহুরুল ইসলাম জিলান, খিজির মামুন, নিরব মৃধা, মেহেদী মাহাবুব, মনির হোসেন তুহিন, ইসমাইল হোসেন মুন্না, মোঃ বশির, আবু তাহের কাহালী, আতিকুর রহমান কবির, ইসহাক ফরাজি, মোঃ মানছুর, মোঃ গিয়াস উদ্দিন, মোহাম্মদ আলী, ছোলাইমান নবী, নুরুল ইসলাম, মোঃ রিফাত হাওলাদারকে নির্বাহী সদস্য করা হয়েছে।
কেন্দ্রীয় নেতৃবৃন্দ জানিয়েছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ত্যাগি নেতৃবৃদেরকে নিয়ে ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন করা হয়েছে।

বিগত দিনে যারা দলীয় আন্দোলন সংগ্রামে সক্রিয় থেকে রাজ পথে ছিলেন তাদেরকেই এই কমিটিতে মূল্যায়ন করা হয়েছে। স্বেরাচারী আওয়ামী সরকার পতন, গণতন্ত্র রক্ষা, বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারে আগামী দিনে কেন্দ্রীয় যে কোন আন্দোলনে এই কমিটি রাজপথে সক্রিয় থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মোঃ ইব্রাহিম খলিল বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে কেন্দ্রীয় কমিটির ডাকে ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের নেতৃত্বে যে কোন আন্দোলন সংগ্রামে আমরা রাজপথে থাকবো। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ নেতাকর্মীদেরকে যে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে সেই মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য আমরা আন্দোলন সংগ্রাম করে যাবো। আমরা বিএনপিকে আরও শক্তিশালী করার জন্য সক্রিয় ভূমিকা রাখবো ইনশাল্লাহ।

LEAVE A REPLY