ভোলা শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে এক যুবকের মৃত্যু

0
1148

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলা সদর হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার রাতে আব্দুর রব নামের এক যুবক মারা গেছে। আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ওই যুবকের বাড়ি তার পরিবার সুত্রে জানা যায়। ওই যুবক কৃষি কাজ করতো তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা এখনো  নিশ্চিত হওয়া যায়নি।

ভোলা নিউজ২৪ডটকম
ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার সিরাজ উদ্দিন জানান, ভোলা আলীনগর ইউনিয়নের (২০) বছরের এক যুবক মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন সার্জারি ওয়ার্ডে ভর্তি হয়।তার শ্বাস কষ্ট থাকায় করোনা ভাইরাসের পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে বরিশাল পাঠানো হয়।কনসাল্টেন্ট দেখে তাকে রিলিজ করেন। ইতিপূর্বেও পেট ব্যাথা ও বমির উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়।এদিকে বিকেলে ওই  রোগীর বাড়িতে তার শ্বাসকষ্ট দেখা দিলে ডাক্তার মিজানুর রহমান কে দেখান তিনি ঐ রোগীর এক্সরে করে তার সন্দেহ হয় হার্ট-অ্যাটাকে সমস্যা। তখন মিজান ডাক্তার তাকে হাসপাতালে পাঠায় সেখানে ইসিজি করা হয় তাতে হার্ট অ্যাটাকের কিছু সমস্যা পাওয়া যায়। দ্রুত তাকে ওয়ার্ডে ভর্তি করা হয়।
ভোলা নিউজ২৪ডটকম
ওই রোগীর সাথে থাকা দুই অভিভাবক জানান অসুস্থ যুবকের সাথে নারায়ণগঞ্জ ও বিদেশ থেকে আসা কোন লোকের সংস্পর্শে ছিল না হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে অসুস্থ হয়ে তিনি মারা যান।
এদিকে ডাক্তার বলেন ওই যুবকের নমুনা যদি পজিটিভ আসে তাহলে তার সংস্পর্শে আসা সকল এর নমুনা পরীক্ষা করা।

LEAVE A REPLY