ভোলা পৌর নির্বাচন: আ’লীগের মেয়র প্রার্থী মনিরুজ্জামানের ইশতেহার ঘোষনা ॥ পৌরসভাকে নান্দনিক ও জনসেবামূলক পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে

0
53

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম॥পঞ্চম ধাপে আসন্ন ভোলা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মনিরুজ্জামান। বৃহস্পতিবার রাতে ভোলা প্রেসক্লাবে হল রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।
নির্বাচনী ইশতেহারে মেয়র প্রার্থী মনিরুজ্জামান গত ১০ বছরের তার সময়কার উন্নয়ন নানান চিত্র তুলে ধরেন। বলেন ভোলা পৌরসভার ভোটারদের ভোটে টানা দুইবার নির্বাচিত হয়ে পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছি। গত ১০ বছরে ভোলা পৌরসভায় ৯টি ওয়ার্ডে প্রায় ২ শত ৮৮ কোটি টাকার উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। যা আমার সময়ের আগে পৌরসভা সৃষ্টি হওয়ার পর কোন মেয়র বা চেয়ারম্যান করতে পারেনি। এ সব উন্নয়ন সম্ভব হয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমার ও ভোলাবাসীর অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদের সুদৃষ্টি ও আন্তরিকতার কারণে।

--- —

আগামী নির্বাচনে পুনরায় মেয়র নির্বাচিত হলে চলমান কাজ সম্পন্নের পাশাপাশি ভোলা পৌরসভাকে নান্দনিক ও জনসেবামূলক পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। এছাড়াও পৌরবাসীর জন্য নিরাপথ ও সুপেয় পানি সরবরাহ করা, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থা আধুনিক করা, বাসা বাড়িতে গ্যাস সরবরাহ নিশ্চিত করা, পৌরসভার জানজট নিরসন করা, বর্জ্য ব্যবস্থা সুরক্ষিত করা, পাবলিক টয়লেট নিমার্ন করাসহ প্রায় অর্ধশত কাজের বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। পাশাপাশি পৌরসভার পরিবেশ সুরক্ষা, সৌন্দর্য বর্ধন ও পার্ক নির্মাণ করা হবে বলে জানান পৌর মেয়র।
এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, মো: ইউনুছসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে ইভিএমের মাধ্যমে ভোলা ও চরফ্যাশন পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY