দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ…পররাষ্ট্রমন্ত্রী

0
1

মো:নাফিজ, চরফ্যাশন প্রতিনিধি :: দেশকে এগিয়ে নিতে ও উন্নত দেশের রুপরেখা বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বের সরকারের বিকল্প নেই। উন্নত দেশের তালিকার দেশ গঠনে এগিয়ে যাচ্ছি আমরা। তাই আমাদের বিকল্প নেই। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন আজ মঙ্গলবার ১৪ ফ্রেরুয়ারী ভোলার চরফ্যাশনে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন,

বঙ্গবন্ধু যেভাবে বাংলাদেশকে গড়তে চেয়েছিলেন,আজ তারই কন্যার হাত ধরে সেই অবস্থানে পৌঁছে গেছে দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত রূপকল্প ২০৪১-এ উন্নত বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে। উন্নত দেশের তালিকায় নাম লেখাতে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। অনেকেই এই অর্জনকে বাংলাদেশের উন্নয়নযাত্রার এক মহান মাইলফলক হিসেবে অভিহিত করেছেন।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন,আমরা ভাগ্যবান বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুর মতো একজন দেশপ্রেমিক নেতা পেয়েছিলেন। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন। তার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে। তিনি মানুষের অধিকারের জন্য সংগ্রাম করেছেন। ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করে তার সোনার বাংলা গড়ার স্বপ্ন মুছে দিতে চেয়েছিল। তারই কন্যা শেখ হাসিনা উন্নত দেশ গড়ার স্বপ্ন নিয়ে বিগত ১৪ বছরে বাংলাদেশের অভাবনীয় উন্নয়ন করেছেন। তার দৃঢ়তার কারণে সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে।

দুপুর ১২টায় ভোলার চরফ্যাশনে সরকারি ট্যাফনাল ব্যারেট হাইস্কুল মাঠে ক্রীড়া অনুষ্ঠানিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। বরিশাল রেঞ্জের জিআইজি মোঃ এস.এম আকতারুজ্জামান, ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, চরফ্যাশন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আল নোমান প্রমূখ।

LEAVE A REPLY