ভোলায় মাছ কুড়াতে গিয়ে দুই চাচাতো ভাই বোনের মৃত্যু

0
3

ভোলা নিউজ ২৪ ডটকম ঃঃ ভোলায় পুকুর পারে মাছ কুড়াতে গিয়ে একই বাড়ির রেহানা (৫) ও জাহিদ (৩) নামের দুই চাচা ভাই বোনের মৃত্যু হয়েছে।

শনিবার (০৯ অক্টোবর)  দুপুরে সদর উপজেলার দক্ষিণ ইলিশা ইউনিয়ন ৭নং ওয়ার্ড কালুমিয়ার হাট গ্রামের হামিদউল্লা মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে।  এতে ওই বাড়ির মোঃ খোকন মাঝির বড় মেয়ে রেহানা ও তার চাচো ভাই জসিম মাঝির ছোট ছেলে জাহিদ এর মৃত্যু হয়। রেহানা স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী।

স্থানীয়রা জানান, আজ সকালে জসিম মাঝি তাদের বাড়ির পাশে পুকুরে জালদিয়ে মাছ ধরতে যায়। তখন ওই বাড়ি ও তার পাশের বাড়ির ছেলে মেয়েরা তার সাথে মাছ কুড়াতে থাকে। মাছ ধরা শেষে জসিম মাঝি জাল ও মাছ নিয়ে বাড়িতে চলে আসে। আর অন্য ছেলে মেয়েরাও চলে যায়। কিন্তুু রেহানা ও জাহিদ তখনও খেলাধুলার ছলে পুকুর পারে মাছ কুড়াতে থাকে। এদিকে জসিম মাঝি চলে আশার ঘন্টা দুইএক পরে দুপুর ১২ টার দিক  বাড়িতে তাদের খোঁজাখুজি পরলে জসিম মাঝির মেয়ে ও মৃত জাহিদ এর বড় বোন হাফছা তাদের পুকুরের পানিতে ভাসতে দেখে ডাক চিৎকার দিলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা ধারনা করছেন মাছ কুড়ানোর সময়  জাহিদ পানিতে পড়ে গেলে রেহানা তাকে উদ্ধার করতে গিয়ে তিনিও পানিতে পরে যায় এবং তাতেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন।

ভোলা সদর হাসপাতালে আরএমও ডাঃ নিরুপম সরকার দুই চাচাতো ভাই বোনের মৃত্যু ঘটনা নিশ্চিত করে জানান,আজ ১২ টার দিকে ইলিশা ইউনিয়ন থেকে পানিতে পড়া ৫ বছর ও ৩ বছর বয়সের দুই শিশুকে সদর হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে পৌঁছানোর আগেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করা যাচ্ছে।

এদিকে ইলিশা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিসুর রহমান জানান, দক্ষিণ ইলিশার কালুমিয়ার হাট গ্রামের দুই শিশুর পানিতে পরে মৃত্যুর ঘটনা ঘটেছে। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় শিশুদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY