ভোলায় বাংলা টিভি’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
422

ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলায় বাংলা’র টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে পালিত হয়েছে। শনিবার (১৯ মে) দুপুরে ভোলা প্রেসকাবের সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের শহরের বিভিন্ন সড়ক পদক্ষিন করে একই স্থান গিয়ে শেষ হয়। পরে ভোলা প্রেসকাব মিলোনায়তনে প্রেসকাব সাবেক সভাপতি ও দৈনিক বাংলার কণ্ঠ পত্রিকার সম্পাদক এম হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা হিন্দু বৈদ্য খ্রিষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক অভিনাশ নন্দী, এস টিভির জেলা প্রতিনিধি ও ভোলা নাগরিক অধিকার ফোরামের সম্পাদক এ্যাড: সাহাদাত শাহিন, একুশে টিভির প্রতিনিধি মেজবাউদ্দিন শিপু প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন, বাংলা টিভির ভোলা প্রতিনিধি জুয়েল সাহা বিকাশ।
দৈনিক মানবজমিন ও ভোলা নিউজ ডট কম’র প্রকাশক ও সম্পাদক এ্যাডভোকেট মনিরুল ইসলাম এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ভোলার সংবাদ ডট কম’র সম্পাদক মোঃ ফরহাদ হোসেন, দৈনিক আজকের ভোলার সহ-সম্পাদক ও বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক এম শাহরিয়ার জিলন, ভোলা নিউজ ডট কম’র নির্বাহী সম্পাদক আল-আমিন এম তাওহীদ, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এম রহমান রুবেল, স্বেচ্ছাসেবক লীগের নেতা আরিফ হোসেন, ছাত্রলীগ নেতা জামিল হোসেন প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক যায়যায় দিনের প্রতিনিধি নুরে আলম ফয়েজ, মোহনা টিভির প্রতিনিধি জসিম রানা, বোরহানউদ্দিন উত্তর পূর্ব মুলাইপত্তন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বশির উল্ল্যাহ, দৈনিক লাখো কণ্ঠ প্রতিনিধি তৈয়বুর রহমান, অনলাইন চ্যানেল এস টিভির প্রতিনিধি সোহাগ হাওলাদার, দৈনিক আজকের পরিবর্তনের প্রতিনিধি মেজবাউদ্দিন টিটু, বিডি২৪লাইভ এর প্রতিনিধি এম শরীফ আহমেদ প্রমূখ।
এসময় বক্তারা বলেন, বাংলা টিভিতে যেকোন সংবাদ গুরুত্বপূর্ণ ভাবে প্রচার করা হয় বলে সম্প্রচারের মাত্র এক বছরের মধ্যে জনপ্রিয় চ্যানেলে রুপান্তিত হয়েছে। বাংলার বাণিজ্য, দেশ বাংলা, সন্ধ্যার বাংলা, রাতের বাংলা ও বিশ্ব বাংলা নামে সংবাদগুলো দর্শকের কাছে জনপ্রিয়। এছাড়াও টক শো গুলো ভালো করে প্রচার করায় আরো বেশি জনপ্রিয় হয়েছে। এবং বিনোদন প্রিয় মানুষের জন্যও বাংলা টিভি বাংলা সিনেমা, গান, নাটক সহ বিভিন্ন অনুষ্ঠান রয়েছে।

LEAVE A REPLY