ভোলায় বাংলাভিশনের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

0
474

ইমতিয়াজুর রহমান !! ভোলা নিউজ ২৪ ডট কম : ”দৃষ্টি  জুরে দেশ” এই পতিপাদ্যকে সামনে রেখে ভোলায় আলোচলাসভা কেককাটা ও র‍্যালির মধ্য দিয়ে বর্ণিল অয়োজনে পালিত হয়েছে দর্শক নন্দিত জনপ্রিয় টেলিভিশন বাংলাভিশনের যুগপূতি ত্রয়োদশ বর্ষে অনুষ্ঠান। দিবসটি  উপলক্ষে শনিবার সকাল ১০ টায় ভোলা প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য  র‍্যালিবের হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষন শেষে প্রেসক্লাবে এসে আলোচলাসভায় মিলিত হয়।

ভোলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের আহবায়ক ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি এম.এ তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আনসার কমান্ডেন্ট সাজ্জাদ মাহমুদ। এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক দক্ষিণ প্রান্ত সম্পাদক এডভোকেট নজরুল হক অনু, আরটিভির জেলা প্রতিনিধি অমিতাভ রায় অপু, জনকণ্ঠ ও মাছরাঙ্গা টেলিভিশনের ভোলা প্রতিনিধি হাসিব রহমান, প্রথম আলো জেলা প্রতিনিধি মো: নেয়ামত উল্লাহ,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলা জেলা শাখার সভাপতি ও এনটিভি ভোলা প্রতিনিধি আফজাল হোসেন, ৭১ টেলিভিশনের ভোলা প্রতিনিধি কামরুল ইসলাম, একুশে টেলিভিশনের ভোলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, সমকণ্ঠ সম্পাদক আল-আমিন শাহরিয়া, দিন কালের জেলা প্রতিনিধি মিজানুর রহমান, এটিএন নিউজের জেলা প্রতিনিধি এম সিদ্দিকুল্লাহ, বৈশাখী টিভির ভোলা প্রতিনিধি হোসাইন সাদী, মোহনা টিভির ভোলা প্রতিনিধি জসিম রানা, কালের কণ্ঠ ও এটিএন বাংলার ভোলা প্রতিনিধি মোঃ রুবেল হোসেন, ভোলা বানীর নির্বাহী সম্পাদক তৈয়বুর রহমান, সাংবাদিক একরাম হোসেন, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিয়া সিরাজ, শাহাবাজপুর জেনারেল হাসপাতালের পরিচালক জে.আই সবুজ, ইমরান হোসেন, এডভোকেট শাহিন কাদের, হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা ও ভোলা নিউজ ২৪ ডট নেট এর নিরর্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, বলাকার জেলা সভাপতি ফাহাদসহ ভোলার বিভিন্ন ইলেক্ট্রনিক্স প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী ও রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবন্দ। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাভিশনের জেলা প্রতিনিধি ফয়সল বিন ইসলাম নয়ন, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, দৈনিক মানব জমিন এর জেলা প্রতিনিধি এডভোকেট মনিরুল ইসলাম।

আলোচলনা সভা শেষে অতিথিরা কেক কেটে জন্মদিন  করেন।অনুষ্ঠানে সাংবাদিক,রাজনীতিক,সুশীল সমাজের প্রতিনিধি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাএরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY