ভোলায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

0
491

আদিল হোসেন তপু,ভোলা নিউজ ২৪ ডটনেট ॥ পুলিশের সাথে জন সাধারণকে সম্পৃক্ত করে জন সচেতনতা সৃষ্টির মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রনের লক্ষ্যে সাড়া দেশের ন্যায় ভোলাতেও বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে।

এ উপলক্ষে আজ শনিবার সকালে জেলা পুলিশের আয়েজনে পুলিশ সুপার কার্যালয় সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যারি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শিল্পকলা একাডেমিতে শেষ হয়। র‌্যালিতে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নেতৃত্বে বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও শ্রেণী পেশার মানুষ অংশ্রগ্রহন করেন।

পরে পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে শিল্পকলা একাডেমি হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, পৌর মেয়র মনিরুজ্জামান, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার মোসায়েদ, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার জানে আলম সুফিয়ান, জেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসোন বিপ্লব, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম, কমিউনিটি পুলিশিং এর আহবায়ক মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, পুলিশের সঙ্গে জনগনের দুরুত্ব কমিয়ে আনার জন্য কমিউনিটি পুলিশিং গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। এবং আইন শৃঙ্খলা পরিস্থিতিও ভালো হয়ে যাবে। এজন্য তিনি পুলিশের আইজি শহিদুল ইসলামকে ধন্যবাদ জানান।

LEAVE A REPLY