ভোলায় পুলিশের ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
6

হারুনুর রশিদ শিমুল ভোলা নিউজ ২৪ ডট কম
মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভোলা জেলা পুলিশের ম্যারাথন প্রতিযোগিত অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার ( ১৪ অক্টোবর) সকালে জেলা পুলিশের আয়োজনে মিনি ম্যারাথন প্রযোগিতার আয়োজন করা হয়।
প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা-২আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল ও বরিশাল রেঞ্জ এর ডিআইজি এস এম আক্তারুজ্জামান।
সকালে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ব্যাংকের হাট চত্বর থেকে ম্যারাথন দৌড় শুরু হয়ে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে শেষ হয়। মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় বিভিন্ন বয়সী ১৫০ জন প্রতিযোগী অংশ নেন।
“খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগানকে মাদকমুক্ত যুব সমাজ গড়ার লক্ষ্যে ভোলা জেলা পুলিশের আয়োজনে ও ভোলা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এই মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
পরে ভোলা সরকারি স্কুল মাঠে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য আলী আজম মুকুল প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন। এসময় উপস্থিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী ।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মামুন আল ফারুক, ভোলা জেলা পরিষদ এর প্যানের চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, দৌলতখান উপজেলার চেয়ারম্যান মনজুরুল আলম খান, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান। অনুষ্ঠানের সঞ্চলনা করেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ।
এসময় বক্তারা বলেন, মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে রক্ষা করতে এই ধরনের অনুষ্ঠান তরুন সমাজকে খেলাধুলাকে উৎসাহিত করবে। এর মাধ্যমে প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষনা করেছেন তা বাস্তবায়ন করতে সকলকে এগিয়ে আসতে হবে। প্রতিযোগিতায় বিজয়ী ৫ জনকে ম্যাডেল সহ সম্মননা উপহার প্রদান করা হয়।
প্রতিযোগিতায় প্রথম স্থান করেন ২৯ মিনিট সময় নিয়ে প্রথম স্থান অধিকার করেন নয়ন,২য় স্থান অধিকার করেন রাকিব ৩৪ মিনিট সময় নেয় ও ৩য় স্থান অধিকার করেন তারেক ৩৫ মিনিট সময় ।

LEAVE A REPLY