ভোলায় পরাজিত মেম্বার ও বর্তমান মেম্বার গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ-২ আহত-৬

0
34

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে পরাজিত মেম্বার প্রাথী কবির ও বর্তমান মেম্বার হেলাল গ্রুপের মধ্যে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড শ্যামপুর গ্রামের ক্লোজার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে হেলাল মেম্বার ও পরাজিত কবির মেম্বার গ্রুপের মধ্যে দ্বন্দ্ব ছিল। এরই জের ধরে বুধবার সকালে ক্লোজার বাজারে দুই গ্রুপ মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ও গোলাগুলি শুরু হয়। হেলাল গ্রুপের লোকজনের গুলিতে কবির গ্রুপের দুইজন গুলিবিদ্ধ হয়। আহত হয় আরও চারজন।

গুলিবিদ্ধ কবির মঞ্জু বলেন, গত বুধবার ক্লোজার বাজারে আমার ভাইয়ের সঙ্গে হেলাল মেম্বারের ঝামেলা হয়। ওই ঘটনায় গতকাল আমার ভাই ভোলা সদর থানায় একটা মামলা করেন। এই মামলার জের ধরে আজ সকালে ক্লোজার বাজারে মসজিদের সামনে ১০-১৫ জনের একটি দল আমাদের ওপর এলোপাতাড়ি গুলি করে ও রাম দা দিয়ে কোপাতে থাকে।

গুলিবিদ্ধ আনোয়ার গাজী বলেন, সকাল সাড়ে ৯টার দিকে বাজারে যাওয়ার সময় গুলির শব্দ শুনে সামনে এগিয়ে যাই। এ সময় দেখি মঞ্জুরকে হেলাল মেম্বারের লোকরা গুলি করছে ও এলোপাতাড়ি মারছে। পরে কবির মঞ্জুকে বাঁচাতে এগিয়ে গেলে আমার পায়ে গুলি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এক ঘণ্টার চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এখনো ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY