ভোলায় টুটুল স্মৃতি সংঘের বিজয়ী র‌্যালি

0
305

ভোলা নিউজ২৪ডটকম ॥ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত ভোলা জেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হওয়ায় বিজয় র‌্যালি করে ক্লাব এর সমর্থক ও কর্মকর্তারা।
শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা গাজিপুর রোডস্থ ক্লাবের অস্থায়ী কার্যলয়ের সামনে থেকে এই বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ক্লাবের প্রতিষ্ঠাতা মইনুল হোসেন বিপ্লব। পরে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন একই স্থানে গিয়ে গিয়ে শেষ হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন ক্লবের ম্যানেজার ও ভোলা পৌর সভার প্যানেল মেয়র মো:মনজুরুল আলম,প্যানেল চেয়ারম্যান শাহে আলম, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম, ক্লাবের সভাপতি মো: শফিকুল ইসলাম, কাউন্সিলার সালাউদ্দিন লিংকন,আতিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো: সিরাজুল ইসলাম,ক্লাবের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম টুটুল,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো: আবু সায়েম,যুগ্ম-আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন,আবিদুল আলম সহ বিভিন্ন শ্রেনী পেশার শত শত সমর্থক এসময় উপস্থিত ছিলেন।


বিজয় র‌্যালি শেষে ক্লাবের সভাপতি মো: শফিকুল ইসলাম সবাইকে র‌্যালিতে অংশ নেয়া সকলকে ধন্যবাদ জানায়। আগামীতে ক্লাবের সকল কার্যক্রমের সাথে থাকার জন্য অনুরোধ জানায়।
শুক্রবার ভোলা জেলা গজনবী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় টান টান উত্তেজোনার মধ্যে দিয়ে ফাইনাল খেলায় ট্রাইবেকারে শিশির মেমোরিয়াল একাদশকে ৪-২ গোলের ব্যাবধানে হারিয়ে প্রথম বারের মতো চ্যাম্পিয়ান হয় টুটুল স্মৃতি সংঘ।

LEAVE A REPLY