ভোলায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা

0
385

নিজস্ব প্রতিবেদক ভোলা নিউজ ২৪ ডট কম
ভোলায় ধনিয়ায় চাঁদা না পেয়ে মোঃ ফারুক হোসেন (৫০) নামে এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত ফারুক হোসেন সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ধনিয়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি সোয়ামিল ও রাইস মিলের ব্যবসায়ী।

ব্যবসায়ী ফারুক হোসেন অভিযোগ করে জানান, তিনি র্দীঘ দিন ধরে সৎভাবে ওই গ্রামের ব্যবসা করে আসছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য ও এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী মোঃ আজিজুল হক তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে ব্যবসা করতে পারবেন বলে কয়েক ধরে হুমকী দিয়ে আসছিল আজিজুল হক।

তিনি আরো জানান, আমি সোমবার (১১ অক্টোবর) ভোরের ফজরের নামাজ পড়তে আবির আলী পাটওয়ারী জামে মসজিদে যাই। নামাজ শেষে মসজিদ থেকে বের হলে আজিজুল হক ও তার ছেলে সাগর মসজিদের সামনে আমাকে ধরে আবারও চাঁদা বাদি করেন কিন্ত আমি তাকে পরিস্কার না বলে দিলে সে আমার প্রতি ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করে বাম হাত ভেঙে দেয়। পরে আমার ডাকচিৎকারে মসজিদে থাকা মুসল্লিরা ছুটে এসে আমাকে উদ্ধার করে। পরে আমি স্থানীয়দের সহযোগীতায় ভোলা সদর হাসপাতালে ভর্তি হই। এ বিষয়ে তিনি একটি মামলার করার প্রক্রিয়া নিচ্ছেন বলে জানান।

এ ব্যাপারে অভিযুক্ত আজিজুল হককে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন জানান, অভিযোগ পেয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY