ভোলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

0
341

এম মইনুল এহসান/ভোলা নিউজ ২৪ ডট নেট : 
ভোলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ জুন (সোমবার) দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্বন্দীপ কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরের পরিচালক (রেকর্ড) মো. ফিরোজ খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বরিশাল রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন, ভোলা সিভিল সার্জন ডা: রথীন্দ্রনাথ মজুমদার , অতিরিক্ত সুপার শাফীন মাহমুদ, আনসার ও  গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বরিশাল জেলা কমান্ডেন্ট মো. কামাল হোসেন, বাংলাদেশ কোষ্টগার্ড   দক্ষিণ জোনের লেফটেনেন্ট মো. অনিক প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, আনাসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বাংলাদেশের আত্মসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রেখে আসছে।  শুধু তাই নয় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামও আনসার বাহিনীর রয়েছে গুরুত্বপূর্ন অবদান। বাংলাদেশের যে কয়টি আইন শৃঙ্খলা বাহিনী রয়েছে সে গুলোর মত আনাসার বাহিনীও সুসংগঠিত ও সুশৃঙ্খল।
অনুষ্ঠানে ভোলা জেলা আনসার কার্যালয়ের একাউন্ট্যান্ট মো. নাজমুল হকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির ভোলা জেলা কমান্ডেন্ট মো. সাজ্জাত মাহমুদ।

সমাবেশে ভোলার বিভিন্ন  ইউনিয়ন দল পতিরা তাদের বিভিন্ন দাবি তুলে ধরেন। অনুষ্ঠানে ভোলার বিভিন্ন উপজেলার আনসার ও ভিডিপির কর্তকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY